Thursday, September 29, 2022

Viral Video: ছিনতাইকারীদের হাত থেকে মহিলার প্রাণ বাঁচালেন ডেলিভারি বয়

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:ডেলিভারি বয়দের দৌলতে অর্ডার করলেই ঘরের দরজায় পছন্দমতো ডিশ। রাস্তাঘাটে বিভিন্নরকম বাধা বিপত্তি কাটিয়ে, সময়ের সঙ্গে লড়াই করে ডেলিভারি বয়রা পৌঁছে যাচ্ছে…। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো। অবিশ্রান্ত বৃষ্টির মধ্যেও এক ডেলিভারি বয় দাঁড়িয়ে ছিলেন খাবার হাতে। তাঁর কাছে ছিল না একটা সামান্য রেনকোট। বেশকিছু দিন আগে একটি নাবালককে চাকরিতে বহাল করে বিতর্কে জড়িয়েছিল জোম্যাটোর মতো জনপ্রিয় ডেলিভারি অ্যাপ। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক ডেলিভারি বয়ের ভিডিয়ো। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডা রাজ্যের ওকালুসা অঞ্চলে। আর সেই ভিডিয়ো দেখার পরেই নেটবাসীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভিডিয়োতে দেখা যাওয়া ডেলিভারি বয়কে।

কি দেখা যাচ্ছে সেই ভিডিয়োতে?

ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মহিলা তাঁর সন্তানকে নিয়ে গাড়িতে উঠছিলেন। হঠাৎ করেই একটি ডাকাতের দল হামলা চালায় মহিলা এবং তাঁর সন্তানের উপর। একসময় মহিলা সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন। এরপরই ভিডিয়োর ক্লাইম্যাক্স। হঠাৎই সেই ডেলিভারি বয় রীতিমতো নায়কের ভূমিকায় অবতীর্ণ হয়ে ডাকাতদলের হাত থেকে বাঁচান ওই মহিলাকে। ডাকাতদলের কেউ ভাবতেই পারেনি ফিল্মি কায়দায় ওই ডেলিভারি বয় বাঁচাবেন আক্রান্ত মহিলাকে। তবে ডেলিভারি বয়ের বাধার সামনে পড়ে শেষপর্যন্ত উদ্দেশ্য সফল হয়নি ডাকাতদের। মহিলা এবং তাঁর সন্তান দুজনকেই প্রানে বাঁচান ওই ডেলিভারি বয়। সেই সময় উপস্থিত স্থানীয় বাসিন্দারা গোটা ঘটনাটির ভিডিয়ো করে আপলোড করে সোশ্যাল মিডিয়ায়। কিছুক্ষণের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয় ভিডিয়োটি। নেট নাগরিকরা ডেলিভারি বয়ের সাহসিকতার প্রমাণ পেয়ে তাঁর ভূয়সী  প্রশংসা করতে থাকেন।

ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই পুলিস এই ঘটনার মূল অভিযুক্ত উইলিয়ামকে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে গাড়ি ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। একইসঙ্গে অভিযোগ আনা হয়েছে অস্ত্র আইনের মতো বিভিন্ন গুরুতর ধারায়। এই ঘটনার পরে ওই ডেলিভারি বয় রীতিমতো হিরোর সম্মান পাচ্ছেন নেট নাগরিকদের থেকে। এমনকি খোদ ফ্লোরিডা পুলিসের পক্ষ থেকে গোটা ঘটনাটির ভিডিয়ো পোস্ট করে ওই রেস্তোরার কর্মীদের ধন্যবাদ জানানো হয়েছে মহিলা এবং তাঁর সন্তানের প্রানরক্ষার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img