Friday, October 7, 2022

ছিঃ! সহপাঠীদের স্নানের ভিডিও রেকর্ড করে ভাইরাল, আত্মহত্যার চেষ্টা বহু ছাত্রীর

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#চণ্ডীগড়: নক্কারজনক ঘটনার সাক্ষী থাকল চণ্ডীগড়৷  বহু ছাত্রীর স্নানের দৃশ্য মোবাইলবন্দি করে নেট মাধ্যমে ছড়িয়ে দিল বিশ্ববিদ্যালয়েরই আরও এক ছাত্রী। রাতারাতি সেই ভিডিও নেটমাধ্যমে ভাইরালও হয়। তারপরেই চরমে ওঠে পরিস্থিতি৷ কেউ আতঙ্কে চেতনা হারান৷ কেউ আত্মহত্যার চেষ্টাও করেন৷ শনিবার মধ্যরাত থেকে পঞ্জাবের মোহালির চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় তোলপাড়।

এই মুহূর্তে পুলিশ এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া পোস্টগুলিকে বাতিলের দাবি জানিয়েছেন৷ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, পড়ুয়াদের একজন অজ্ঞান হয়ে যায়, তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল৷ ইলেকট্রনিক ডিভাইস এবং মোবাইল ফোনগুলিকে হেফাজতে নেওয়া হয়েছে এবং ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানিয়েছেন মোহালির পুলিশ প্রধান বিবেক সোনি৷

আরও পড়ুন: ওরাকল স্পিকস ১৮ সেপ্টেম্বর: দেখুন ভাগ্যফল, জানুন আজ কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

দিল্লির মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল ঘটনাটিকে “লজ্জাজনক” বলে চিহ্নিত করেছেন৷ তিনি একটি ট্যুইটে লেখেন, “চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের একটি মেয়ে অনেক ছাত্রীর আপত্তিকর ভিডিও রেকর্ড করে ভাইরাল করেছে। এটা খুবই গুরুতর এবং লজ্জাজনক। এর সঙ্গে জড়িত সকল অপরাধীই কঠোরতম শাস্তি পাবে। ভুক্তভোগী মেয়েদের সাহস আছে। আমরা সবাই আপনাদের সঙ্গে আছি।” পঞ্জাব রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন মনীষা গুলাটি জানিয়েছেন, “বিষয়টি নিয়ে তদন্ত চলছে।” বিরোধী দল কংগ্রেসোর বরিষ্ঠ নেতা পবন খেরা ফাঁস হওয়া ভিডিওটি শেয়ার না করার আবেদন করেছেন।

আরও পড়ুন: আজ হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন

সূত্রের খবর, বেশ কয়েকজন ছাত্রী এখন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। যে ছাত্রী ভিডিও তৈরি করেছিলেন এবং যিনি ওই ভিডিও এক বন্ধুকে পাঠিয়েছিলেন, দুজনেই হিমাচলের বাসিন্দা। অভিযুক্ত ছাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

Published by:Rachana Majumder

First published:

Tags: Chandigarh, MMS, Viral Video



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img