Thursday, September 29, 2022

Elite Escort: এক যৌনকর্মীর আত্মকথা! ৫ লক্ষ মানুষ শয্যাসঙ্গী, তালিকায় চার মার্কিন প্রেসিডেন্ট…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: যৌন ব্যবসাকেই স্বেচ্ছায় পেশা হিসাবে বেছে নিয়েছিলেন ২০ বছরের সেই যুবতী। এক সময় দিনে ৫০-১০০ জনকে যৌন পরিষেবা দিয়ে তৃপ্ত করতেন তিনি। পরবর্তীতে দিনে শখানেক লোককে পরিষেবা দেওয়াই তাঁর লক্ষ্য় হয়ে ওঠে। অবসরের আগে কমপক্ষে ৫ লক্ষ মানুষকে পরিষেবা দেবেন বলে ঠিক করে নিয়েছিলেন মহিলা। নাম বিয়াত্রিচ থমসন। আমেরিকার মানুষদের কাছে অবশ্য তিনি ‘বিয়াত্রিচ 3 ড্রলার’। পেশার শুরুর দিকে তিন ডলারের পরিবর্তে এক বিশেষ ধরনের যৌন পরিষেবা দিতেন তিনি। সেখান থেকেই ধীরে ধীরে তিনি গোটা বিশ্বের কাছে পরিচিত হয়ে ওঠেন ‘3 ড্রলার’ নামে। এই নামই এক সময় ঘুরে বেড়াত আমেরিকার যৌনপল্লীর রাস্তা ঘাটে। তবে বর্তমানে আর কেউই কোনদিন তাঁর থেকে কোনও যৌন পরিষেবার সুযোগ পাবেন না । ৭৬ বছর বয়সে এসে শেষ মেষ অবসর নিলেন তিনি। 

আরও পড়ুন: Iran: ইরানে হিজাব-কাণ্ডে বিক্ষোভকারীদের উপর গুলি! মৃত্যু ৫ প্রতিবাদীর…

ছোট থেকেই অত্যন্ত সুন্দরী ছিলেন বিয়াত্রিচ। বড় হওয়ার সঙ্গে সঙ্গে আরও রূপসী হয়ে উঠতে থাকেন তিনি। এরপরই কিছু বছরের মধ্যেই নাম লেখান যৌনপল্লীতে। নিজের দেশ তো বটেই, তাঁর মোহময়ী রূপে রীতিমতো মুগ্ধ ছিল আশপাশের দেশের লোকেরাও। দূর দূরান্ত থেকে তাঁর পরিষেবা নিতে আসত গ্রাহকরা। ১৯৬৯ থেকে ১৯৯২ সাল পর্যন্ত জনপ্রিয়তার শীর্ষে ছিলেন বিট্রিক। এই সময়কালের মধ্যে ১৭ বার বছরের সেরা যৌনকর্মীর তকমা পেয়েছিলেন তিনি। পরবর্তীতে ২০১১ সালে যৌনকর্মী হিসাবে তাঁর অবদানের জন্য লাইফটাইম অ্যাচিভমেন্ট উপাধিতে ভূষিত হয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়ে, এই পেশায় আসার প্রথম দিকে তেমন পরিচিতি ছিলাম না তাই লক্ষ্য পূরণ করতে বেশ কয়েকবছর অতিরিক্ত সময় ব্যয় করতে হয়েছে এই পেশায়।

আরও পড়ুন: Myanmar Firing in School: ছয় শিশুর মৃত্যু! হঠাৎ স্কুলে কেন গুলি চালাতে গেল সেনা?

যুক্তরাষ্ট্রের নেভাদার বাসিন্দা ছিলেন বিয়াত্রিচ থমসন। জানা যায়, সাধারণ মানুষ বা শিল্পপতিরাই নন সেই সময়কার ৪ জন প্রেসিডেন্টেরও নাম ছিল ওই তালিকায়। এক প্রতিবেদনে মারফত জানা যায়, গ্রাহকদের পেমেন্ট রেকর্ড থেকে শুরু করে, পরিষেবা সংক্রান্ত বিভিন্ন নথি এখনও নিজের কাছে যত্নে তুলে রেখেছেন তিনি। নিজের কৃতিত্ব নথিভুক্ত করার জন্য গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে যোগাযোগও করেন অবসরপ্রাপ্ত এই মহিলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img