Thursday, September 29, 2022

গৃহবধূর অভিযোগে তোলপাড়, নিজের ভাসুরই করতে চাইছিল ধর্ষণ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#বকুলতলা:  নিজের ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ করল এক গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে বকুলতলা থানার চৌভাঙ্গি এলাকায়।

চৌভাঙ্গি গ্রামের এক গৃহবধূ মঙ্গলবার বকুলতলা থানায় আসেন এবং তাঁর ভাসুরের বিরুদ্ধে, সেখানে তিনি বলেন যে তাকে ধর্ষণের চেষ্টা হয়েছে৷ আর সেটা করেছে তার ভাসুর৷ তিনি জানান কর্মসূত্রে তার স্বামী বাইরে থাকেন ।তাই স্বামীর অবর্তমানে তার ভাসুর সাহেব মণ্ডল  তাকে একাকী পেয়ে প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতে থাকে এবং গতকাল তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার কথা কাউকে জানালে তাকে প্রাণে মারার হুমকি দেয় ভাসুর। এমনই অভিযোগ করেন ওই গৃহবধূ বকুলতলা থানায়।

আরও পড়ুন –    পুজোয় পিরিয়ড হলে ঘোরাঘুরিই মাটি? চিন্তা সহজেই পান চিন্তা থেকে মুক্তি

নির্যাতিতা ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ।

এদিকে দিনের পর দিন মেয়েকে যৌন নির্যাতন করার অভিযোগ বাবার বিরুদ্ধে। বিষয়টি যাতে কাউকে না বলে তারজন্য মারধর করা হত বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। অভিযুক্ত তার মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। তার স্ত্রী বছর চারেক আগে তাকে স্বামী ও সন্তানকে ছেড়ে চলে যায়। সেইথেকে বাবার কাছেই থাকত মেয়ে। সম্প্রতি প্রায় প্রতি রাতেই মেয়ের উপর যৌন নির্যাতন করা হত বলে অভিযোগ। অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Arpan Mandal

Published by:Debalina Datta

First published:

Tags: Crime



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img