Thursday, September 29, 2022

বৌদিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ ভাসুরের বিরুদ্ধে, বকুলতলায় ভয়াবহতা!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#বকুলতলা : নিজের ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ করল এক গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে বকুলতলা থানার চৌভাঙ্গি এলাকায়।

চৌভাঙ্গি গ্রামের এক গৃহবধূ মঙ্গলবার বকুলতলা থানায় আসেন এবং তার ভাসুরের বিরুদ্ধে তাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন। তিনি জানান কর্মসূত্রে তার স্বামী বাইরে থাকেন । তাই স্বামীর অবর্তমানে তার ভাসুর সাহেব মন্ডল তাকে একাকী পেয়ে প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতে থাকে এবং গতকাল তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার কথা কাউকে জানালে তাকে প্রাণে মারার হুমকি দেয় ভাসুর। এমনই অভিযোগ করেন ওই গৃহবধূ বকুলতলা থানায়।

আরও পড়ুন: তিন মাস নয়, রাজ্য বিদ্যুৎ পর্ষদের বিল দিতে হবে প্রতি মাসেই? বড় ইঙ্গিত অরূপ বিশ্বাসের

আরও পড়ুন: শ্রীভূমি দিয়েই শুরু, লক্ষ্মীবারে ‘ভ্যাটিকান সিটি’র উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী! জনজোয়ারের অপেক্ষা

এ বিষয়ে গৃহবধূ তিনি নিজে জানান পরিবারের অভাব অনটনের জন্য, ‘আমার স্বামী কাজের সূত্রে বাইরে থাকে দু-তিন মাস অন্তর অন্তর বাড়িতে আসে সেই সুযোগ নিয়ে আমার ভাসুর প্রায় সময় আমার সাথে খারাপ ব্যবহার করে এবং প্রতিনিয়ত আমার ওপর অত্যাচার করে। এই ঘটনা আমি আমার পরিবারের অন্য সদস্যদেরকে জানালে তারা আমাকে মারধর করে এবং সব সময় আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করে। কালকে আমাদের বাড়িতে আর কেউ না থাকার আমার ঘরে ঢুকে আমার সাথে অশালীনব্যবহারের সঙ্গে সঙ্গে বিভিন্নভাবে আমার উপর অত্যাচার করে। এই কথা আমি আমার বাপের বাড়ির লোকজনদের জানাই তারপর আমার বাপের বাড়ি লোকজন আমাদের শ্বশুরবাড়ি আসলে তাদেরকে ধরে মারধর করে এবং আমাকেও মারধর করে করে আমাকে বাড়ি থেকে বার করে দাও। সেই মত অবস্থায় আমার কোন কিছু করার উপায় না থাকে আমি বকুলতলা থানাতে এসে দারস্থ হই।’

তারপর পুলিশকে পুরো ব্যাপারটি জানালে এবং মহিলা ভাসুরের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ।

সুমন সাহা

First published:

Tags: Crime News, Rape, South 24 Pargana news



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img