Thursday, September 29, 2022

প্রাণঘাতী সম্পত্তি, দুই ভাইয়ের মধ্যে বিবাদ! রক্তারক্তি কাণ্ডের পর পড়ে রইল লাশ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#সবং: সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিবাদ, থামাতে গিয়ে বেঘোরে প্রাণ গেল কাকার ছেলের! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১ নং দেভোগ অঞ্চলের বাদলপুরের চকপলসা গ্রামে। মৃতের নাম হরিপদ শিট। বয়স ৫৯। উক্ত গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার রাতে হরিপদর জেঠুর দুই ছেলে মদন শীট ও ভোলানাথ শীটের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ হয়। তারপরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই ভাই। সেইসময় মদন শীট তাঁর ভাই ভোলানাথ শিটকে মারধর করতে শুরু করেন।

আরও পড়ুন: আন্দোলনের জেরে বন্ধ একাধিক রুটের বাস! আজ SBSTC-র সঙ্গে বৈঠকে পরিবহণমন্ত্রী

গন্ডগোল চরম পর্যায়ে পৌঁছলে, পাশের বাড়িতে থাকা কাকাতো ছেলে হরিপদ শীট বিবাদ থামাতে যায়। সেই সময় অভিযুক্ত মদন শীট বাঁশ দিয়ে হরিপদর মাথায় সজোরে আঘাত করে। তারপরে অসুস্থ হয়ে পড়ে হরিপদ বাবু। পরবর্তীতে পরিবারের সদস্যরা তাকে সবং হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করলে চিকিৎসকরা রাতেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: লক্ষ্মীবারেই নয়া টালা সেতুর উদ্বোধন! নির্মাণের বিষয়ে কিছু তথ্য জানলে চমকে উঠবেন

মৃতের পরিবারের সদস্যদের অভিযোগ, অভিযুক্ত মদন শীট প্রায়ই করে ঝামেলা শুরু করে। প্রতিবেশীদের গালিগালাজ করে। গতকাল রাতে ওদের দুই ভাই বিবাদে জড়িয়ে পড়ে। তা থামাতে গেলেই বাঁশ দিয়ে মাথায় আঘাত করা হয়। তারপর মৃত্যু হয় হরিপদর।

এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে সবং থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মদন শীট ঘটনার পর থেকে পলাতক। অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে সবং থানার পুলিশ আধিকারিকরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

দিগ্বিজয় মাহালি

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Murder Case



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img