Saturday, December 3, 2022

বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগ করছে Oracle India, ফ্রেশারদের জন্যও রয়েছে সুযোগ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


আপনি সদ্য পড়াশোনা শেষ করেছেন? খুঁজছেন একটা ভালো চাকরি? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগ করতে চলেছে নামী ক্লাউড টেকনোলোজি সংস্থা Oracle India। যেসকল পদে কর্মীদের নিয়োগ করা হবে, সেগুলির মধ্যে বেশ কিছু পদে, বাড়িতে বসেই কাজ করতে পারবেন কর্মীরা। তাই, আপনিও যদি একটি ভালো চাকরির সন্ধানে থাকেন, তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

তাই চলুন, জেনে নেওয়া যাক, কোন কোন পদে কর্মী নিয়োগ করতে চলেছে এই সংস্থা।

কর্পোরেট ফাঙ্কশন, সেলস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ডেভেলপমেন্ট, কনসালটিং ও সাপোর্ট রোলের মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মীদের নিয়োগ করা হবে। এই সকল বিভাগে অভিজ্ঞ কর্মীদের পাশাপাশি, ফ্রেশার ও এগজিকিউটিভ পদে কর্মরত ব্যক্তিরাও নিজেদের আবেদন জমা করতে পারবেন। এছাড়াও, বাড়ি বা অন্য কোথাও থেকে কাজের জন্যও কর্মীদের কাছে আবেদন জমা করার আমন্ত্রণ জানানো হয়েছে এই সংস্থার তরফে।

যে সকল পড়ুয়ারা সদ্য নিজেদে পড়াশোনা শেষ করে চাকরির সন্ধানে রয়েছেন, সেসকল কর্মীরাও নিজেদের আবেদন জমা করতে পারবেন। ফ্রেশারদের কাছে সংস্থায় চাকরির আমন্ত্রণ জানিয়ে সংস্থার তরফে বলা হয় যে Oracle-এ মজাদার ও ফেক্সিবেল ওয়ার্কপ্লেস প্রদান করা হয় কর্মীদের। এছাড়াও কর্মীরা যাতে তাঁদের কেরিয়ারে আরও উপরে উঠতে পারেন, সেই জন্য বিভিন্ন ধরণের কেরিয়ার ডেভেলপমেন্ট প্রোগ্রামেরও ব্যবস্থা করা হয় কর্মীদের জন্য।

Eastern Railway Recruitment: পূর্ব রেলে কয়েক হাজার কর্মী নিয়োগ, রইল পদ, যোগ্যতা সহ আবেদনের সব তথ্য
তাই আপনি যদি এই সংস্থায় কাজ করতে ইচ্ছুক থাকেন তাহলে সংস্থার Linkedin পেজের লিঙ্কে অবশ্যই ক্লিক করুন। এই লিঙ্কে ক্লিক করলেই আপনার সামনে শূন্য পদের নাম ও কর্মস্থলের বিষয়ে বিশদ তথ্য খুলে যাবে। এই সকল জব প্রোফাইলের মধ্যে থেকে নিজের পছন্দের জব প্রোফাইলটি বাছাই করে সেই চাকরির জন্য নিজের আবেদন জমা করার সুযোগ পাবেন প্রার্থীরা।

SBI Recruitment 2022: 5000-এরও বেশি জুনিয়র অ্যাসোসিয়েট পদে লোক নিচ্ছে SBI
অনলাইন ক্লাউড সার্ভিস প্রদান করে এই সংস্থা। ওরাকেলের ক্লাউড অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে গ্রাহকরা নতুন ভাবনা-চিন্তা করা থেকে শুরু করে নিজেদের বিজনেস ও কেরিয়ারকে আরও উন্নত করে তুলতে পারেন গ্রাহকরা। প্রফেশন্যাল গ্রোথের পাশাপাশি একজন কর্মীর পার্সোনাল গ্রোথের বিষয়টিও মাথায় রাখা হয় বলেই এই সংস্থার দাবি।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img