Monday, January 30, 2023

গরুচোর সন্দেহে যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে মার, চুরিতে ব্যবহৃত গাড়িতে আগুন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#হাওড়া: এলাকায় মাঝে মধ্যেই গরু চুরি যাওয়ার ঘটনা ঘটে, কীভাবে হচ্ছে কারা করছে তা কোনভাবেই স্থানীয় মানুষ বুঝে উঠতে পারছিল না। তবে রবিবার ভোরে হাঁটতে বেড়িয়ে কয়েকজন এলাকার মানুষ গরু চুরির ঘটনা স্বচক্ষে দেখেন বলে জানান স্থানীয় মানুষ, গরু চুরিতে যুক্ত থাকা একজন ব্যক্তিকে ধাওয়া করে হাতেনাতে ধরেও ফেলে তারা, উত্তেজিত জনতার রোষে পড়ে ল্যাম্পপোস্টে বেঁধে ব্যাপক মারধর করা হয় সেই ব্যক্তিকে, ঘটনার খবর পেয়ে ছুটে আসে ডোমজুড় থানার পুলিশ, ওই ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়।

রবিবার ঘটানটি ঘটে ডোমজুড়ের পাকুড়িয়াতে, কয়েক মাস ধরে চোরের উপদ্রব বেড়েছে, এমনটাই অভিযোগ গ্রামবাসীদের। রবিবার ভোর চারটে নাগাদ চারজনের একটি গরু চোরের দল একটি মিনিট্রাকে একটি গরুর পায়ে দড়ি বেঁধে গাড়িতে তোলার চেষ্টা করছে, এমনই দৃশ্য দেখতে পান স্থানীয় বাসিন্দারা। কয়েকজন মানুষ হাঁটতে বেরিয়েছিলেন তাদের নজরে আসে, যারা গরুটিকে তুলছিল প্রত্যেকেই অচেনা, ওই অচেনা ব্যক্তিরা যে গরুটিকে গাড়িতে তোলার চেষ্টা করছেন সেই গরুটি এলাকার প্রায় সকলের পরিচিত।

আরও পড়ুনঃ ধেয়ে আসছে সাইক্লোন সিত্রাং, জারি বিশেষ সতর্কতা! যা যা নির্দেশ দেওয়া হল নবান্নের তরফে…

স্থানীয় একটি মন্দিরের ষাঁড়, এলাকাতেই সর্বদা ঘুরে বেড়ায়। এলাকার মানুষজনকে দেখে গরু এবং গাড়ি ছেড়ে দৌড়তে থাকে চোরের দল, তবে তাদের মধ্যে একজনকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা, বাকি তিনজন পালিয়ে যায়। এরপর উত্তেজিত গ্রামবাসীরা ওই ব্যক্তকে ল্যাম্পপোস্টে বেঁধে মারধর শুরুকরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডোমজুড় থানার পুলিশ এবং দমকলের একটি ইঞ্জিন। আহত ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হাওড়া জেলা হাসপাতালে। এ ছাড়াও এলাকার কয়েকজনকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা যায়। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে চোর সন্দেহ ধৃত যুবকের নাম মোঃ এজাহার। ঘটনার পর এলাকা থমথমে। এলাকায় পুলিশ নজরদারি চলছে।

রাকেশ মাইতি

আপনার শহর থেকে (হাওড়া)

Published by:Shubhagata Dey

First published:

Tags: Howrah



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img