Sunday, February 5, 2023

একদিনে জোড়া শ্য়ুটআউট! দক্ষিণেশ্বরের পর এবার পুরুলিয়ায় ডিওয়াইএফআই নেতাকে গুলি

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


ইন্দ্রজিৎ মণ্ডল: দক্ষিণেশ্বরে সিভিক ভলেন্টিয়ারকে দুষ্কৃতীদের গুলি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার পুরুলিয়ার বান্দোয়ানে গুলিবিদ্ধ হলেন এক ডিওয়াইএফআই নেতা। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বান্দোয়ানে।

এ দিন সন্ধ্য়ায় সংগঠনের একটি বৈঠক সেরে বাইকে করে ফিরছিলেন কৃষ্ণপদ টুডু নামে ওই ডিওয়াইএফআই নেতা। তখন অজ্ঞাতপরিচয় কয়েকজন দুষ্কৃতী তাঁকে গুলি করে বলে অভিযোগ। কৃষ্ণপদর শরীরে তিনটি গুলি লাগে।

আরও পড়ুন: দক্ষিণেশ্বরে দিনেদুপুরে শ্যুটআউট! গুলিবিদ্ধ এক সিভিক ভলান্টিয়ার

এই ঘটনার কিছুক্ষণের মধ্য়েই অবশ্য় তিনজন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। যদিও তাদের পরিচয় এখনও জানা যায়নি। তবে ধৃত এক দুষ্কৃতী দাবি করেছে, চার বছর আগে চাকরি দেওয়ার নাম করে কৃষ্ণপদ টুডু নামে ওই ডিওয়াইএফআই নেতা পঞ্চাশ হাজার টাকা নিয়েছিলেন। সেই টাকা ফেরত না পেয়েই কৃষ্ণপদকে গুলি করা হয়েছে বলে দাবি করেছে ধৃত দুষ্কৃতী। যদিও তার বক্তব্য় খতিয়ে দেখছে পুলিশ।

গুরুতর আহত অবস্থায় আহত ডিওয়াইএফআই নেতাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্য়াল কলেজে ভর্তি করা হয়েছে। জরুরি ভিত্তিতে তাঁর অস্ত্রোপচার শুরু করেছেন চিকিৎসকরা। তবে তাঁর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই দাবি করেছেন স্থানয়ী সিপিএম নেতারা। ঘটনা সম্পর্কে তাঁর কিছুই জানা নেই বলে দাবি করেছেন পুরুলিয়ার তৃণমূল জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া।

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Cpim, DYFI, Purulia



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img