Monday, January 30, 2023

Surya Gochar 14 January 2023: মকর সংক্রান্তির ঠিক পরেই এই ছয় রাশির জাতকদের ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারে মকর সংক্রান্তিতে নানা শুভ তিথিযোগ। নানা শুভ স্রোত বয়ে যাওয়ার পূর্বাভাস। তার নানা কারণ। আপাতত একটি কারণ সূর্যের গোচর। আগামীকাল, শনিবার, ১৪ জানুয়ারি সূর্যের রাশি পরিবর্তন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এদিন মকর রাশিতে প্রবেশ করবেন সূর্য। অর্থাৎ, মকর সংক্রান্তিতে মকর রাশিতেই সূর্যের গোচর। 

আরও পড়ুন: বিশ্বের দীর্ঘতম নৌবিহার এবার ভারতেই! ৫১ দিনের জলযাত্রায় বিদেশ ছুঁয়ে ২৭ নদী পার…

এর ফলে কয়েকটি রাশির জাতকদের উপর সূর্যের আশীর্বাদ ঝরে পড়বে। ১৪ জানুয়ারি ধনু রাশিতে নিজের যাত্রা শেষ করে মকর রাশিতে প্রবেশ করবেন সূর্য। সূর্যের এই রাশি পরিবর্তনই সংক্রান্তি, মকর রাশিতে প্রবেশ করায় একে বলা হয় মকর সংক্রান্তি। সূর্যের মকর রাশিতে গোচরের ফলে ৬ রাশির জাতক-জাতিকার জীবনে শুভ পরিবর্তন আসবে। মেষ, মকর, সিংহ, তুলা, ধনু ও মীনের জীবনে ঝরে পড়বে সূর্যের বিপুল আশীর্বাদ।

আরও পড়ুন: Makar Sankranti 2023: মকরসংক্রান্তির দিনে ভাগ্য বদল? সূর্যদেবের আশীর্বাদ পাবেন এই ৪ রাশির জাতকরা

মেষ রাশি-– মকর রাশিতে সূর্যের প্রবেশের ফলে মেষ রাশির জাতকদের অনুকূল সময় শুরু হবে। কেরিয়ারের দিক থেকে সাফল্য মিলবে। সব কিছুই ইতিবাচক হবে। নানা দিক থেকে সাফল্য আসবে। যাঁরা চাকরির সন্ধান করছেন, তাঁরা সুখবর পাবেন। প্রেমের সম্পর্কেও শুভ বদল আসবে। সূর্যের গোচর মেষ রাশির জন্য খুবই শুভ হতে চলেছে, অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

সিংহ রাশি— এই সময়ের পরে সিংহ রাশির জাতক-জাতিকারা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অর্থপ্রাপ্তিরও ভালো যোগ রয়েছে এঁদের। আইনি লড়াইতে জেতার যোগ।

তুলা রাশি-– তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় আসছে। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটবে। রোজগার বাড়বে। সঞ্চয়ও বাড়বে। সম্পত্তি কেনার যোগ রয়েছে।  

ধনু রাশি— নিকটজনের কাছ থেকে আর্থিক সাহায্য মিলবে। রাজনীতিকদের জন্যও সময়টা ভালো যাবে। এমনিতেও সামগ্রিক ভাবে রোজগার ভালো হবে।  

মকর রাশি— হঠাৎ করে সৌভাগ্যের উদয় ঘটবে। সরকারি চাকুরেদের পক্ষে ভালো। কেরিয়ারের তুঙ্গে পৌঁছনোর যোগ।  

মীন রাশি— সূর্যের এই রাশি পরিবর্তনে মীন রাশির জাতকদের উপর নানা শুভ প্রভাব পড়বে। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ তৈরি হবে। নতুন যে কাজেই হাত দিন না কেন, তাতেই সাফল্য লাভ করবেন। সূর্যের আশীর্বাদে আটকে থাকা যাবতীয় কাজ সম্পূর্ণ হবে। ব্যবসায় অগ্রগতি আসবে, চাকরিতে পদোন্নতি ঘটবে। ধারদেনা দূর হবে, আর টাকাও আসবে হুহু করে।

এছাড়াও আর যে কয়েকটি রাশির পক্ষেও সময়টি ভালো যাবে:
 
বৃশ্চিক রাশি-– আর্থিক অনটন দূর হবে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে। জমিজমা সংক্রান্ত বিষয়ের সমাধান হবে।

মিথুন রাশি— পারিবারিক জীবনে সুখসমৃদ্ধি বৃদ্ধি পাবে। বাড়বে মান-সম্মান। কোনও অসুস্থতা থাকলে তা থেকে মুক্তি মিলবে।

কর্কট রাশি— সূর্যের কৃপায় কর্কট রাশির জাতকরা অর্থলাভ করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও সময়টা খুব ভালো যাবে।

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো নিজের মতামত কিছু ব্যক্ত করছে না, প্রচলিত মতামতগুলিকেই তুলে ধরেছে মাত্র)  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img