Sunday, February 5, 2023

পুলিসের গ্রেফতার পরই ব্ল্যাক লাইভ ম্যাটার্রস-এর সদস্যর মৃত্যু! ভিডিও প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলনের সহ-প্রতিষ্ঠাতা প্যাট্রিস কুইয়রের ভাই কেনান অ্যান্ডারসন মারা গেলেন। লস এঞ্জেলেস পুলিস তাকে আটক করে ভয়ংকর নির্যাতন চালায়। আটক করার পর কয়েক ঘন্টা মারা গেলেন অ্যান্ডারসন। সান্টা মনিকা হাসপাতালে বছর ৩১-এর কেনান অ্যান্ডারসনকে মৃত ঘোষণা করা হয়। কেনান পেশায় একজন শিক্ষক। তার এক সন্তাও রয়েছে। লস অ্যাঞ্জেলেস পুলিস বিভাগ (এলএপিডি) ৩ জানুয়ারির এনকাউন্টারের বডি ক্যামেরার ফুটেজ প্রকাশ করেছে।

আরও পড়ুন, Remains of Dinosaurs in Chile: পরিত্যক্ত উপত্যকায় মিলল ডাইনোসরের খোঁজ! বিস্ময়ের ঘোর যেন কাটছে না বিজ্ঞানীদের…

কোনও এক ট্রাফিক অ্যাক্সিডেন্টের ঘটনায় এন্ডারসনকে স্থানীয় সময় ১৫:০০ নাগাদ লস এঞ্জেলেসের ভেনিসে ডেকে পাঠায়। তারা আমাকে জর্জ ফ্লয়েড করার চেষ্টা করছে! ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে। উল্লেখ্য, ২০২০ সালের মে মাসে মিনেসোটার মিনিয়াপোলিসে পুলিসের হাতে খুন হন ফ্লয়েড। তারপরেই সেই মামলার শিরোনাম জায়গা করে নিয়েছিল বিশ্বব্যাপী। সে ওয়াশিংটন ডিসি এলাকায় থাকতেন এবং লস অ্যাঞ্জেলেসে কোনও কারণে ঘুরতে এসেছিলেন। যদিও তার মৃত্যুর কারণ জানা যায়নি। 

অন্যদিকে, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সময় রাত ৩টার দিকে পুলিস ঘটনাস্থলে যায়। পুলিসের প্রধান মিশেল মুর সাংবাদিকদের বলেন, অ্যান্ডারসন ট্রাফিক অ্যাক্সিডেন্টে পড়ে গিয়ে প্রচণ্ড আঘাত পান। এরপর তিনি তাদের অনুমতি ছাড়া অন্য ব্যক্তির গাড়িতে ওঠার চেষ্টা করে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন। অ্যান্ডারসন তারপরে প্রথম অফিসারকে বলে যে কেউ আমাকে মারার চেষ্টা করছে। যদিও এই ধরনের কিছুই ক্যামেরায় দেখা যায়নি। তিনি প্রথমে নির্দেশ মতো বসে থাকেন তবে পুলিস আসার সঙ্গে সঙ্গেই পালিয়ে যাওয়ার চেষ্টা করেন সব কল স্টপ উপেক্ষা করে।

অবশেষে পুলিস তাকে আটক করতে সক্ষম হয়। পুলিস প্রথমে যা বলে তা করেনও পরে অবাধ্য হয়ে যান এবং তারপর চিৎকার করে ‘দয়া করে, এবং ‘সহায়তা’ এবং তারা জর্জ ফ্লয়েডকে চেষ্টা করছেন- এ ধরণের কথা বলতে শুরু করেন!

আরও পড়ুন, Joe Biden: বড় বিপাকে বাইডেন! বাড়ি থেকে উদ্ধার গোপন সরকারি নথি; তদন্তে ট্রাম্পঘনিষ্ঠ অ্যাটর্নি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img