Monday, January 30, 2023

এশিয়ান হওয়াতেই অপরাধ? পড়ুয়ার মাথায় কোপ আমেরিকান মহিলার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার পাবলিক বাসে আক্রান্ত হল এক এশিয়ার পড়ুয়া। বিশ্ববিদ্যালয়ের ওই পড়ুয়াকে মাথায় ছুরি কোপ বসান এক আমেরিকান মহিলা। ১৮ বছর বয়সী ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে একটি পাবলিক বাসে ছুরিকাঘাত করে ৫৬ বছরের এক মহিলা। যদিও পরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন, Nepal Plane Crash: নেপালে অভিশপ্ত বিমানে বহু ভারতীয়! দুর্ঘটনায় নিহত কমপক্ষে ৪০ যাত্রী

ব্লুমিংটন পুলিস এক বিবৃতিতে জানিয়েছে, বুধবার বিকেলে ব্লুমিংটন ট্রানজিট থেকে বাস বের হওয়ার দরজা খোলার অপেক্ষায় ছিলেন ওই মহিলা। ঠিক সেই সময়ই আর একজন মহিলা এসে ছুটি দিয়ে মারতে থাকে ওই পড়ুয়াকে। বাসের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ওই দুই মহিলার মধ্যে যে খুব একটা কথোপকথনও হয়নি। 

বাসের অন্য এক যাত্রী যিনি ওই ঘটনার সাক্ষীও তিনি মহিলা আক্রমণকারীকে অনুসরণ করেন এবং পুলিসের সঙ্গে যোগাযোগ করেন। পুলিস পরে ব্লুমিংটনের বিলি আর ডেভিসকে গ্রেফতার করে। আদালতের নথি অনুযায়ী, ডেভিসের বিরুদ্ধে খুনের চেষ্টা এবং বর্ধিত ব্যাটারির অভিযোগ আনা হয়েছে।

আক্রান্তের শরীরে একাধিক ছুরিকাঘাতের জন্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  যদিও তার নাম প্রকাশ করা হয়নি। ওয়াণ্ডু-টিভি অনুসারে, আদালতের নথিতে দেখা যায় ডেভিস বলেছিলেন যে আহতকে তার জাতের কারণেই আক্রমণ করে। আদালতের রেকর্ডের উদ্ধৃতি প্রকাশ করে ডাব্লুআরটিভি-টিভি জানিয়েছে, ডেভিস পুলিসকে বলেছেন যে তিনি তার মাথায় একাধিক বার একটি ভাঁজ করা ছুরি দিয়ে আঘাত করেছেন। 

আরও পড়ুন, Pokhra Plane Crash: নেপালে ভয়াবহ বিমান দুর্ঘটনা, ৭২ যাত্রী নিয়ে পোখরায় ভেঙে পড়ল উড়ান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img