Sunday, February 5, 2023

বাম নেতা গুলি কাণ্ডে ঘটনায় নয়া মোড়, কী বললেন গুলিবিদ্ধ নেতা!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#পুরুলিয়া : নয়া মোড় নিল বাম নেতার গুলি কাণ্ডের ঘটনা। এই ঘটনার সঙ্গে মাওবাদীদের কোন যোগসূত্র নেই বলে স্পষ্ট জানালেন জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় দুষ্কৃতীদের গুলির আক্রমণে গুরুতর জখম হয়েছিল ডি ওয়াই এফ আই নেতা কৃষ্ণপদ টুডু। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ ও হাসপাতালে।

এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে যায় গোটা রাজ্য রাজনীতিতে। ‌ডি ওয়াই এফ আই নেতা কৃষ্ণপদ টুডুর বিরুদ্ধে অভিযোগ তোলা হয় তিনি চাকুরি দেওয়ার নাম করে টাকা হাতিয়েছেন। হাসপাতালের বিছানায় শুয়ে তিনি এ বিষয়ে বলেন, তদন্ত প্রক্রিয়াকে অন্য পথে চালনা করার জন্যই তার নামে এ ধরনের কুৎসা রটানো হচ্ছে । তাঁর দাবি সঠিক তদন্ত হক।

আরও পড়ুন –  এক মাসের উৎসব শেষ,  মন ভার করে টুসু বিদায় দিল মানভূমের বাসিন্দারা 

এ বিষয়ে পুরুলিয়া জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথড়িয়া বলেন , রাজনৈতিক প্রতিহিংসা থেকে কেউ এই ঘটনা ঘটিয়েছে । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে যথা সময়ে ঘটনার সত্যতা প্রকাশ্যে আসবে।

আরও পড়ুন –  সাজানো হল স্ত্রী ও শ্যালিকা গুপ্তধণের সন্ধানে পুলিশের কামাল ব্লু প্রিন্ট, কোটি টাকার জিনিস নিয়ে বড় খোঁজ

শনিবার এই সমস্ত বিষয়ে এক সাংবাদিক সম্মেলন করে পুরুলিয়া জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন , এই ঘটনার সঙ্গে মাওবাদীদের কোন যোগসাজ নেই। ঘটনা তদন্ত শুরু করা হয়েছে , খুব শীঘ্রই আসল সত্য সামনে আসবে।

এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় শম্ভুনাথ হেমব্রম, অশোক তন্তুবাই এবং কার্তিক সিংকে। ধৃতদের শনিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক তাদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Sarmistha Banerjee 

Published by:Debalina Datta

First published:

Tags: Crime, Purulia



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img