Sunday, February 5, 2023

এক বছরে টাকা হল দ্বিগুণ! এই স্টকে এখন বিনিয়োগেও মোটা লাভের আশ্বাস বিশেষজ্ঞদের

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


Money Double Stock: ভারতীয় শেয়ার বাজার বর্তমানে উত্থান পতনের মধ্যে দিয়ে যাচ্ছে। সাম্প্রতিক সোমবারের কথা ধরা হলেও দেখা যাবে শুরুর সেশনগুলিতে শেয়ার বাজারে সূচকগুলি গ্রিন জোনে ছিল, পাশাপাশি স্টকগুলির মনোভাবও ছিল বুলিশ। কিন্তু দিন শেষে দেখা যায় স্টকগুলির মধ্যে অনেকগুলিই লসের ঘরে চলে গিয়েছে। লাল জোনে বন্ধ হয় বাজার সূচকগুলি। মঙ্গলবারও বাজারের শুরুটা ভালোই হয়েছে, তবে দিন শেষে পরিস্থিতি কী থাকে, তা নিয়ে বেশি আগ্রহী বিনিয়োগকারীরা।

বর্তমানে শেয়ার বাজারের এমন মিশ্র পরিস্থিতির একাধিক কারণ রয়েছে। তবে মূল কারণগুলির মধ্যে বেশিরভাগই বৈশ্বিক। যেমন মার্কিন ফেডারাল রিজার্ভের সুদ বৃদ্ধির আশঙ্কায় ভারতীয় বাজারকে নড়বড়ে দেখায়, তেমনই চিনে কোভিড আতঙ্ক বাড়তেই নেমেছিল ভারতীয় শেয়ার বাজারে সূচকগুলিও।

Infosys Share Price: জনপ্রিয় IT কোম্পানির স্টকে অবিশ্বাস্য রিটার্ন, বিরাট লাভের সম্ভাবনা জানাচ্ছেন বিশেষজ্ঞরা
এমন পরিস্থিতিতে বিনিয়োগকারীরা চাইছেন এমন স্টকে বিনিয়োগ করতে যা কিনা কিছুটা হলেও স্থিতিশীল। সেক্ষেত্রে বিশেষজ্ঞদের নজরে থাকা স্টকটি হল Transformers And Rectifiers (India) Ltd. এই স্টকটি গত এক বছরেও বিনিয়োগকারীদের হাত ভরিয়ে রিটার্ন দিয়েছে। বিশেষজ্ঞরা আশা করছেন, এখন বিনিয়োগেও লাভ পেতে পারেন লগ্নিকারীরা। গত 1 বছরে প্রায় 100 শতাংশ রিটার্ন দিয়েছে এই স্টকটি।

Transformers And Rectifiers (India) Ltd -এর স্টক

Transformers And Rectifiers (India) Ltd -এর স্টক

যদি স্টকটির সাম্প্রতিক পারফর্ম্যান্সের দিকে নজর দেখা হয়, সেক্ষেত্রে গত 6 মাসে এ পর্যন্ত 131 শতাংশ রিটার্ন দিয়েছে এই শেয়ারটি। এর অর্থ হল কোনও ব্যক্তি যদি, 6 মাস আগে এই স্টকে 1 লাখ টাকা বিনিয়োগ করত, সেক্ষেত্রে সেই বিনিয়োগ আজ বেড়ে হত 2.31 লাখ টাকা।

Share Market Update: সপ্তাহের শুরুতে চাঙ্গা বাজার! ভলিউম ব্রেক আউটের মুখোমুখি Wipro, আদানির কোম্পানি
Transformers And Rectifiers (India) Ltd. এমন একটি সংস্থা যেটি বর্তমানে দেশে শীর্ষস্থানীয় ট্রান্সফরমার প্রস্তুতকারক একটি কোম্পানি। বর্তমানে সংস্থাটি জানিয়েছে, তারা মধ্যপ্রাচ্য, রাশিয়া, আফ্রিকার মতো বাজারকে ধীরে ধীরে টার্গেট করতে শুরু করেছে। এছাড়া আমেরিকা থেকে আরও বেশি আয় করা যে কোম্পানির লক্ষ্য তাও স্পষ্ট করে দিয়েছে সংস্থাটি। কোম্পানির তরফে দাবি করা হয়েছে, তাদের ট্রান্সফরমাগুলি মূলত হাইড্রোজেন চালিত। ফলে তারা তাদের বর্তমানে চালু প্ল্যান্টের পাওয়ার আরও বাড়াতে পারবে বলে আশাবাদী।

বি দ্র: শেয়ার বাজারে বিনিয়োগ সবসময়ই ঝুঁকিপূর্ণ, লাভের গ্যারান্টি থাকে না। বিভিন্ন ব্রোকারেজ হাইসগুলি মারফৎ প্রাপ্ত তথ্যকেই এই প্রতিবেদনে উল্লেখ করা হল। বিনিয়োগের ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া ও নিজের বিচার-বুদ্ধি প্রয়োগ করা উচিত। এই প্রতিবেদনটি শুধুমাত্র তথ্যের জন্য প্রকাশ করা হল।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img