Sunday, February 5, 2023

ঘুমন্ত স্কুল ছাত্রের যৌনাঙ্গ কেটে নিয়ে পালালো দুষ্কৃতীরা! মালদহে রহস্য়

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


মালদহ: রাতের অন্ধকারে দশম শ্রেণির ছাত্রের গোপনাঙ্গ কেটে নিয়ে পালালো দুষ্কৃতীরা। আহত ছাত্র মালদহ মেডিক্য়াল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার গভীর রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মালদহ জেলার রতুয়া থানার সামসির তুষরক্ষা গ্রামে। আহত ছাত্রের অবস্থা সঙ্কটজনক।

পরিবার সূত্রে দাবি, আক্রান্ত ছাত্র স্থানীয় বৈদ্যনাথ হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র। গতকাল রাতে অন্যান্য দিনের মতোই খাওয়া দাওয়া করে নিজের ঘরে ঘুমোচ্ছিল ওই স্কুল ছাত্র। এরই মধ্যে বাড়িতে হানা দেয় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পাঁচিল টপকে তারা ভিতরে ঢোকে বলে অনুমান। রাতে হঠাৎই নাবালক ওই ছাত্রের চিৎকার শুনতে পান পরিবারের লোকজন।

আরও পড়ুন: ‘দিদি, আপনার কানের দুল খুব সু্ন্দর…’! সাড়া দিয়ে বিপাকে গৃহবধূ

ওই ছাত্রের বাবা ছুটে এসে দেখেন ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে বাড়ির উঠোনে। আরও দেখতে পান তার গোপনাঙ্গ কাটা। ভেসে যাচ্ছে রক্তে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ। তড়িঘড়ি ওই স্কুল ছাত্রকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সামসি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে রাতেই মালদহ মেডিক্য়াল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ওই স্কুল ছাত্রকে।

স্কুল ছাত্রের বাবা জানান, ‘ছেলে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে। তার কিছুক্ষণ পরেই চিৎকার শুনতে পাই। সেখানে গিয়ে দেখি ছেলের যৌনাঙ্গ কাটা, ও রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।’ কে বা কারা এমন নৃশংস ঘটনা ঘটাল তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: ঝগড়ার মধ্য়েই স্ত্রীকে অ্য়াসিড ছুড়ে মারলেন স্বামী! ডেবরার ঘটনায় হতবাক প্রতিবেশীরাই

প্রাথমিক ভাবে ওই স্কুল পড়ুয়া ছাত্র জানায়, দু’ জন মুখ ঢাকা অবস্থায় রাতের অন্ধকারে বাড়িতে ঢোকে। একজন তাকে ধরে রেখেছিল। অন্যজন মুহূর্তের মধ্যে যৌনাঙ্গে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। এর পরে সেখান থেকে পালিয়ে যায়। তবে কাউকেই সে চিনতে পারেনি।

কিন্তু রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে হঠাৎ করে ওই ছাত্রকেই টার্গেট কেন? এর পিছনে পুরনো কোনও শত্রুতা থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে কারণ যাই হোক, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

অভিযুক্তদের চিহ্নিত করার ও ব্যবস্থা গ্রহণের দাবি তুলেছে পরিবার। হঠাৎ করে এমন হামলার ঘটনায় দানা বেঁধেছে রহস্য।

আপনার শহর থেকে (মালদহ)

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Crime News, Malda



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img