Sunday, February 5, 2023

চার মাসে ২৪ লক্ষের বিল! দিল্লির পাঁচ তারা হোটেলকে বোকা বানিয়ে চম্পট প্রতারকের

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নয়াদিল্লি: বান্টি বাবলির কীর্তি সিনেমার পর্দায় অনেকেই দেখেছেন। এবার অনেকটা সেই কায়দাতেই দিল্লির একটি পাঁচ তারা হোটেল কর্তৃপক্ষকে বোকা বানালো এক প্রতারক!

প্রায় চার মাস ধরে ওই পাঁচ তারা হোটেলে কাটিয়ে হোটেলের রুপোর বাসনপত্র নিয়ে চম্পট দিয়েছে সে। হোটেল কর্তৃপক্ষের থেকে অভিযোগ পেয়ে আপাতত সেই প্রতারকের খোঁজ শুরু করেছে দিল্লি পুলিশ। হোটেল কর্তৃপক্ষের দাবি, অভিযুক্তের কাছে তাদের প্রায় ২৩ থেকে ২৪ লক্ষ টাকা বকেয়া রয়েছে।

আরও পড়ুন: ‘দিদি, আপনার কানের দুল খুব সু্ন্দর…’! সাড়া দিয়ে বিপাকে গৃহবধূ

ঘটনাটি ঘটেছে দিল্লির নাম করা লিলা প্য়ালেস হোটেলে। হোটেল কর্তৃপক্ষের বিবরণ অনুযায়ী, ওই প্রতারক নিজেকে সংযুক্ত আরব আমিরশাহির বাসিন্দা বলে পরিচয় দিয়েছিল। তার আরও দাবি ছিল, সে আবু ধাবির রাজ পরিবারের সদস্য় শেখ বিন জায়দ আল নাহিয়ানের অফিসের কর্মী। অভিযুক্তের নাম মহম্মদ শরিফ। যদিও তার এই নাম আসল কি না, তা নিয়েই সংশয় রয়েছে।

আরও পড়ুন: প্রাথমিকে চাকরির নামে লাখ লাখ টাকার প্রতারণার বিরাট অভিযোগ! গ্রেফতার বাংলার শিক্ষক

জানা গিয়েছে, গত বছরের ১ অগাস্ট থেকে ২০ নভেম্বর পর্যন্ত প্রায় চার মাস দিল্লির ওই পাঁচ তারা হোটেলে ছিল ওই প্রতারক। হোটেল কর্তৃপক্ষের বিশ্বাস অর্জনে বেশ কিছু নথিও দেখায় ওই প্রতারক। বিজনেস কার্ড, সংযুক্ত আরব আমিরশাহির রেসিডেন্ট কার্ড সহ অন্য়ান্য় কাগজপত্র দেখায় সে। যদিও সেগুলি আদৌ আসল না জাল, তা এখন খতিয়ে দেখছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষের দাবি, চার মাসে ওই প্রতারকের বকেয়া বিলের পরিমাণ দাঁড়ায় প্রায় ২৪ লক্ষ টাকা। শেষ পর্যন্ত গত ২০ নভেম্বর হঠাৎই হোটেল থেকে চম্পট দেয় ওই প্রতারক। যাওয়ার সময় হোটেলের ঘরে থাকা রুপোর দামি বাসনপত্রও চুরি করে নিয়ে যায় সে। আপাতত এই কীর্তিমানকেই হন্য়ে হয়ে খুঁজছে দিল্লি পুলিশ।

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Crime News, Delhi, Fraud



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img