Sunday, February 5, 2023

US Firing: ফের বন্দুকবাজের হামলা ক্যালিফোর্নিয়া এবং ফ্লোরিডায়, নিহত ১ শিশুসহ ৬ জন; আহত ৮

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার ক্যালিফোর্নিয়া ছাড়াও ফ্লোরিডায় আবারও গুলিবর্ষণের ঘটনা সামনে এসেছে এবং এই ঘটনায় শিশুসহ ৬ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন ৮ জন। জানা গিয়েছে, ফ্লোরিডায় (Shooting in Florida) হামলাকারীরা মার্টিন লুথার কিং দিবস উদযাপনকারী মানুষদের লক্ষ্য করে গুলি চালায়। ক্যালিফোর্নিয়ায় তুলারে কাউন্টির গোশেনে গুলিতে ৬ জন নিহত হয়।

ক্যালিফোর্নিয়ায় গুলিতে এক মহিলাসহ ছয়জন নিহত হয়েছেন

সেন্ট্রাল ক্যালিফোর্নিয়ায় হামলার ঘটনায় আক্রান্তদের মধ্যে একজন ১৭ বছর বয়সী মা এবং একটি ছয় মাস বয়সী শিশু ছিল। গোশেনের হার্ভেস্ট রোডের ৬৮০০ ব্লকের একটি বাড়িতে ডেপুটিদের ডাকা হয়েছিল। স্থানীয় সময় সোমবার সকাল ৩.৩০টার পরে গুলি চালানোর শব্দ শোনার পরে তাঁদের ডাকা হয়। সংস্থার তরফে জানানো হয়েছে, গুলি চালানোর ঘটনা তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন: Sri Lanka: কামানের নীচে দাঁড়িয়েই শ্যাম্পু! যে-জলকামানে ছত্রভঙ্গের চেষ্টা সেই জলেই মাথা ধুলেন বিক্ষোভকারীরা…

ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়

প্রতিবেদনে বলা হয়েছে যে ঘটনাস্থলে পৌঁছে ডেপুটিরা দুইজনকে রাস্তায় এবং তৃতীয় জনকে বাড়ির দরজায় মৃত অবস্থায় দেখতে পান। এতে ঘটনাস্থলেই পাঁচজন এবং হাসপাতালে একজন মারা যান বলে জানা গিয়েছে। এই ঘটনায় অন্তত দুজন সন্দেহজনক ব্যক্তি জড়িত রয়েছে বলে ধারণা করছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Modi-Shehbaz: ‘আর যুদ্ধ নয়, এবার শান্তি চাই’, মোদীকে বার্তা পাক প্রধানমন্ত্রীর

ফ্লোরিডায় মার্টিন লুথার কিং ডে শুটিং

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়, হামলাকারীরা মার্টিন লুথার কিং দিবস উদযাপনকারী ব্যক্তিদের আক্রমণ করে এবং অনুষ্ঠানে জড়িত আটজনকে গুলি করে। ঘটনার পর মানুষ আতঙ্কিত হয়ে প্রাণ বাঁচাতে ছুটতে থাকে। ঘটনার একটি ভিডিয়ো সামনে এসেছে। সেখানে গুলি চালানোর ঘটোনার পরে মানুষকে প্রাণ বাঁচাতে দৌড়াতে দেখা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img