Sunday, February 5, 2023

এক বছরেই 842 শতাংশ লাভ, শেয়ার বাজারে ধামাকা শুরু হিরে কোম্পানির স্টকে!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


Trending Stock: হিরে কোম্পানির স্টকে শেয়ার বাজারে সাড়া। চলতি সপ্তাহে যে যে স্টকগুলি শেয়ার বাজারে সূচকের গতি বুলিশ করতে সঙ্গ দিয়েছে, সেই তালিকায় অন্যতম Deep Diamond India -র স্টক। শেয়ার বাজারে এই স্টকটির মনোভাব যথেষ্ট বুলিশ রয়েছে। শেষ এক মাসে স্টকটিতে পাওয়া গিয়েছে প্রায় 34 শতাংশের রিটার্ন। কোম্পানির তরফে এই শেয়ারের ফেস ভ্যালু 10 টাকা থেকে 1 টাকা বাড়ানোর প্রস্তাব দিয়েছে।

গত এক মাসে স্টকটি ভালো রিটার্ন দিলেও এদিন শেয়ার বাজার খোলার সঙ্গে সঙ্গে অবশ্য স্টকটি 5 শতাংশ কম মার্জিনে রয়েছে। মঙ্গলবার বাজার বন্ধ হওয়ার সময়েও স্টকটি 3 শতাংশ নীচে নেমে বন্ধ হয়েছে। তবে বিশেষজ্ঞরা কিন্তু সাম্প্রতিক বাজার ট্রেন্ড দেখে স্টকটির উপরে ভরসা রাখছেন।

Money Double Stock: এক বছরে টাকা হল দ্বিগুণ! এই স্টকে এখন বিনিয়োগেও মোটা লাভের আশ্বাস বিশেষজ্ঞদের
Deep Diamond India -র পারফর্ম্যান্স

গত এক বছরে ডিপ ডায়মন্ড ইন্ডিয়ার স্টক মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। এই স্টকটি শেষ একবছরে বিনিয়োগকারীদের কার্যত 842 শতাংশ রিটার্ন দিয়েছে। যদি শেষ 6 মাসের তথ্যও দেখা হয়, সেক্ষেত্রে স্টকটি প্রায় 339% বৃদ্ধি পেয়েছে। অন্যদিকে, শেষ 5 বছরের দিকে তাকালে দেখা যাবে স্টকটি প্রায় 1,000 শতাংশ বেড়েছে। অর্থাৎ 5 বছর আগে এই স্টকে বিনিয়োগ করা ব্যক্তিরা এই স্টক থেকে অবিশ্বাস্য রকম লাভ পেয়েছেন। যদি শেষ 52 সপ্তাহের হাই ভ্যালু ও লো-ভ্যালু দেখা হয়, সেক্ষেত্রে সর্বোচ্চ দাম রয়েছে 171 টাকা ও সর্বনিম্ন দার রয়েছে 11 টাকা।

হিরের স্টকের চাহিদা তুঙ্গে

কোম্পানির অবস্থা বর্তমানে কেমন?

যদি কোম্পানির বর্তমান অবস্থা জানতে হয়, সেক্ষেত্রে কোম্পানির সর্বশেষ কোয়ার্টারের ফলাফলের দিকে নজর দেওয়া যেতে পারে। স্টকটি 61 লাখ টাকা নিট লাভ করেছে। যা কিনা আগের বছরের পারফর্ম্যান্সের তুলনায় প্রায় দ্বিগুণ। সেপ্টেম্বরের কোয়ার্টার শেষে কোম্পানিটির নিট লাভ ছিল 32 লাখ টাকা। ডিসেম্বরের কোয়ার্টারে কোম্পানিটির ব্যয় কমেছে বলেই জানানো হয়েছে।
Multibagger Stock: 2 বছরে 400 শতাংশের অবিশ্বাস্য লাভ! লগ্নিকারীদের পকেট ভরাল কোন স্টক?
কোম্পানিটি কী করে?

Deep Diamond India Ltd -এর যাত্রা শুরু হয়েছিল 1993 সালে। সেই বিচারে ইতিমধ্যেই 30 বছরের যাত্রায় রয়েছে সংস্থাটি। কোম্পানিটি মূলতঃ 18K -এর আসল হিরের গয়না বিক্রি করে। কোম্পানিটির নিজস্ব হিরে তৈরির কারখানা রয়েছে বলেই জানানো হয়েছে। কোম্পানিটির ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, এটি তাদের গ্রাহকদের 100 শতাংশ বাই ব্যাক অফার করে।

বি.দ্র:এই প্রতিবেদনটি শুধুমাত্র তথ্য দেওয়ার জন্য প্রকাশিত। বিনিয়োগকারীদের নিজেদের বিচার ও বুদ্ধিতে আস্থা রেখে বিনিয়োগ করা উচিত। অতি অবশ্যই এক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া বাঞ্ছনীয়।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img