Sunday, February 5, 2023

দিনের বেলা এ কী কাণ্ড দিঘার কাছে! বন্দুক-ছুরি হাতে ওরা কারা? নিমেষেই সব সাফ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


রামনগর: রামনগরে মাথায় বন্দুক ঠেকিয়ে লক্ষ লক্ষ টাকা ও সোনার গয়না নিয়ে চম্পট দিল ডাকাত দল। বুধবার সকাল ৯ টা নাগাদ রামনগরের সন্তেশ্বরপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে একদল দুষ্কৃতী ঢুকে ম্যানেজার কাম ক্যাশিয়ারের মাথায় বন্দুক ঠেকিয়ে অন্য কর্মীদের ভয় দেখিয়ে নগদ প্রায় ২৫ লক্ষ টাকার বেশি ও কয়েক লক্ষ টাকার সোনার গয়না ডাকাতি হয় বলে অভিযোগ।

রামনগর ১ নম্বর পঞ্চায়েত সমিতির অন্তর্গত বাধিয়া গ্রাম পঞ্চায়েতের সন্তেশ্বরপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতি অবস্থিত। প্রতিদিন সকাল ৭ টা থেকে শুরু হয় কাজকর্ম। নিয়মমাফিক এদিনও অফিস খুলে কাজে যোগ দেন ম্যানেজার-সহ অন্যান্য কর্মী। তারপরই হঠাৎই একদল দুষ্কৃতী সমবায় সমিতিতে প্রবেশ করে ম্যানেজার ও স্টাফেদের বন্দুক ও ছুরি দেখিয়ে ভয়ঙ্কর ডাকাতি করে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

আরও পড়ুন: আর উত্তরবঙ্গ কেন, এবার কলকাতাতেই জলদাপাড়া-ভ্রমণ! কোথায় সে জায়গা? দেখুন ছবি

ম্যানেজারের দাবি, ‘প্রতিদিনের মতো সকাল সাতটায় সমিতির অফিস খুলে কাজকর্ম শুরু হয়। হঠাৎ করে পৌনে নটা নাগাদ দুই দুষ্কৃতী এসে হঠাৎ করেই মাথায় বন্দুক ঠেকায় ও টাকা দাবি করে। নগদ প্রায় ২৫ লক্ষ টাকার বেশি ও কয়েক লক্ষ টাকার গয়নার প্যাকেট নিয়ে চম্পট দেয় ডাকাতরা।’

লকার ভাঙা

আরও পড়ুন: পেটের চর্বি ঝরাতে নাভিঃশ্বাস? এই ব্যায়াম না করলে কোনও লাভ নেই, জানুন

একজন গ্রাহকের মোবাইল ও কয়েকজন কর্মীর মোবাইলও চুরি করেছে বলে জানা যায়। ইতিমধ্যেই তদন্তে নেমেছে রামনগর থানার পুলিশ। সকালবেলা এই দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রামনগরের বাধিয়া বাজারে। রামনগর থানার পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের করার পাশাপাশি তদন্ত শুরু করেছে।

সৈকত শী

আপনার শহর থেকে (পূর্ব মেদিনীপুর)

পূর্ব মেদিনীপুর

পূর্ব মেদিনীপুর

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Dacoity, East Midnapore News



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img