Sunday, February 5, 2023

পানশালার গায়িকাকে ফ্ল্য়াটে ডেকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, কসবায় ধৃত ব্য়ান্ডমাস্টার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


কলকাতা: বেনিয়াপুকুর এলাকার একটি পানাশালার গায়িকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ধৃত ওই পানশালারই ব্য়ান্ড মাস্টার। ধৃতের নাম রণভীর জন। ওই গায়িকার অভিযোগ, কসবায় নিজের ফ্ল্য়াট ডেকে গত ২৮ নভেম্বর তাঁকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত ওই ব্য়ান্ড মাস্টার।

গতকালই কসবা থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগ দায়ের করেন  ওই গায়িকা। তার পরেই অভিযুক্ত রণভীর জনকে গ্রেফতার করে কসবা থানার পুলিশ। যদিও ঘটনার এতদিন পরে কেন ওই গায়িকা অভিযোগ দায়ের করলেন, তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: ঘুমন্ত স্কুল ছাত্রের যৌনাঙ্গ কেটে নিয়ে পালালো দুষ্কৃতীরা! মালদহে রহস্য়

পুলিশ সূত্রে খবর, অভিযোগকারিণী এবং অভিযুক্ত দীর্ঘ দিনের পরিচিত। অভিযুক্ত রণভীর জন পঞ্জাবের লুধিয়ানার বাসিন্দা। কিন্তু গত কয়েক বছর ধরে তিনি কসবা এলাকায় থাকতেন। জানা গিয়েছে, অভিযোগকারিণী ওই গায়িকা অবশ্য় কলকাতারই বাসিন্দা। ওই ব্য়ান্ড মাস্টারের অধীনেই এর আগেও তিনি কাজ করেছেন। বর্তমানেও বেনিয়াপুকুরের একটি পানশালায় একসঙ্গে কাজ করতেন তাঁরা।

আরও পড়ুন: ঝগড়ার মধ্য়েই স্ত্রীকে অ্য়াসিড ছু়ড়লেন স্বামী! ডেবরার ঘটনায় হতবাক প্রতিবেশীরা

প্রাথমিক তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে, কাজের প্রতিশ্রুতি দিয়ে রণভীরই অভিযোগকারিণীকে দুবাাই পাঠানোর ব্য়বস্থা করেন। কিন্তু সেখানে গিয়ে ওই গায়িকা প্রতিশ্রুতি অনুযায়ী কাজ পাননি বলে অভিযোগ। এর পর সেখান থেকে ফিরে এসে ফের কলকাতায় কাজ শুরু করেন তিনি।

এই সংক্রান্ত বিবাদের নিষ্পত্তিতেই গত ২৮ নভেম্বর তাঁকে রণভীর নিজের ফ্ল্য়াটে ডেকেছিলেন বলে দাবি করেছেন অভিযোগকারিণী। সেখানে যাওয়ার পরই তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। আজই অভিযুক্তকে আদালতে তোলা হবে।

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Crime News, Kolkata Police



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img