Sunday, February 5, 2023

পুকুরের ধারে হাঁটতে বেরিয়ে ভয়ঙ্কর দৃশ্য, ভাসছে দেহ! হৈপৎগঞ্জে হই চই

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


মুর্শিদাবাদ: পুকুরের জলে দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য গ্রামে। বুধবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে এলাকার মানুষজন দেখতে পান সেই দেহ। মুর্শিদাবাদ পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের হৈপৎগঞ্জের একটি পুকুরে একটি মৃতদেহ ভাসছিল। মুর্শিদাবাদ থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

মুর্শিদাবাদ থানা থেকে ১০০ মিটার দূরে পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে হৈপৎগঞ্জে ঘটেছে ঘটনাটি। আর থানা থেকে কিছুটা দূরত্বে ঘটনাটি ঘটার কারণে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। এখনও পর্যন্ত ওই মৃত ব্যক্তির নাম পরিচয় কিছুই জানা যায়নি। কোথা থেকে সেখানে দেহটি এল তার সূত্র খুঁজছে পুলিশ। আত্মহত্যা, দুর্ঘটনা না কি খুন? উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: চলন্ত স্কুটিতে প্রেমিককে জড়িয়ে দেদার চুমু তরুণীর! যোগীরাজ্যে ভাইরাল ভিডিও, সকলে তাজ্জব

কয়েকদিন আগে রায়গঞ্জে উদ্ধার হয় দেহ। সরিষা খেতে রক্তাক্ত এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জে। ঘটনাটি ঘটে রায়গঞ্জ থানার বরুয়া গ্রাম পঞ্চায়েতের আটকড়া গ্রামে। মৃত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন: দিনের বেলা এ কী কাণ্ড দিঘার কাছে! বন্দুক-ছুরি হাতে ওরা কারা? নিমেষেই সব সাফ

পুলিশ খবর পেয়ে মৃতদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছিল, রায়গঞ্জ থানার বরুয়া গ্রাম পঞ্চায়েতের আটকড়া গ্রামের একটি সরিষা ক্ষেতে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দা।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Dead body, Murshidabad news



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img