Sunday, February 5, 2023

রাতে সাইকেলে বাড়ি ফিরছিলেন মহিলা, মেমারিতে যা ঘটল তাঁর সঙ্গে, শিউরে উঠতে হয়!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


মেমারি: রাতে সাইকেলে বাড়ি ফিরছিলেন মহিলা। পথে তাঁর সঙ্গে যা ঘটল, তা রীতিমতো শিউরে ওঠার মতোই। পথে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করা হয় ওই মহিলাকে। তিনি সাইকেল থেকে পড়ে গেলে তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। পূর্ব বর্ধমানের মেমারিতে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ওই মহিলা সোমবার রাতে সাইকেলে বাড়ি ফিরছিলেন। বারকোনা রোডে ডিভিসি কালভার্টের কাছে তাঁর মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করা হয়। তিনি সাইকেল থেকে পড়ে যান। এর পরে গলা টিপে ধরে তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: পানশালার গায়িকাকে ফ্ল্য়াটে ডেকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, কসবায় ধৃত ব্য়ান্ডমাস্টার

মহিলা বাধা দিলে তাঁকে মারধর, এমন কি তাঁর সোনার নাকছাবি কেড়ে নেওয়া হয়। রাস্তায় পড়ে থাকা মহিলাকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে পাহাড়হাটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসার পরে মহিলা নিজেই থানায় অভিযোগ করেন।

আরও পড়ুন: চার মাসে ২৪ লক্ষের বিল! দিল্লির পাঁচ তারা হোটেলকে বোকা বানিয়ে চম্পট প্রতারকের

তাঁর অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করেছে মেমারি থানার পুলিশ। ধৃতের নাম অভিজিৎ সেন। সে মেমারির বারকোনা মোড়ের বাসিন্দা। মঙ্গলবার ভোরে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বুধবার বর্ধমান আদালতে তোলা হয় তাকে। ২৩ জানুয়ারি পর্যন্ত ধৃতকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

বছর আটত্রিশের ওই মহিলার বাড়ি বারকোনা গ্রামেই। সোমবার রাত ৯টা নাগাদ তিনি সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন। বারকোনা রোডে ডিভিসি কালভার্টের কাছে মহিলার মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে অভিজিৎ। এলাকার বাসিন্দারা বলছেন, এমনটা যে হতে পারে তা তাঁরা কল্পনাও করতে পারছেন না।  এই ঘটনার পর নিজেদের নিরাপত্তা নিয়ে আতঙ্কে ভুগছেন এলাকার অন্য়ান্য় মহিলারা।

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Crime News, Molestation, Purba bardhaman



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img