Sunday, February 5, 2023

Penny Stocks List: 1 টাকার স্টকে 10 শতাংশ রিটার্ন, শেয়ার বাজারে সুখবর দিল কোন কোন পেনি স্টক?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


Penny Stocks List: ওয়াল স্ট্রিট সূচকগুলি রাতারাতি একটি মিশ্র বিনিয়োগকারীর মেজাজ অনুভব করেছে, যখন এশিয়ার বেশিরভাগ বাজার আজ বৃদ্ধির দিকে ছিল। ভারতীয় শিরোনাম সূচকগুলি অধিবেশনের শুরুতে লড়াই করেছিল কিন্তু পরে ধাতব এবং আইটি স্টকগুলিতে শক্তিশালী লাভের দ্বারা বৃদ্ধি পায়। সব শেষে বাজার বন্ধ হয়েছে সবুজ জোনেই।

বিএসই মেটালস ছিল সেরা পারফর্মিং সেক্টর, 1% এর বেশি লাভ করেছে, যখন বিএসই রিয়েলটি এবং বিএসই ইউটিলিটিগুলি সূচকগুলিকে নীচে ঠেলে দেওয়ার চেষ্টা করে শীর্ষ হারানো খাত ছিল। বিএসইতে 1,918টি শেয়ার বেড়েছে এবং 1,271টি শেয়ার কমেছে, অগ্রিম-পতন অনুপাত দৃঢ়ভাবে অগ্রিমের পক্ষে ছিল।

Volume Breakout Stocks: ভলিউম ব্রেক আউটের মুখোমুখি একাধিক স্টক, তালিকায় জিন্দল কোম্পানির শেয়ার
সকাল 10:50 এ, BSE সেনসেক্স 0.43% বেড়ে 60,917-এর স্তরে পৌঁছেছে। নিফটি 50 সূচক 0.36% বেড়ে 18,119 স্তরে পৌঁছেছে। সেনসেক্সে, টাটা স্টিল, এইচডিএফসি ব্যাঙ্ক এবং উইপ্রো শীর্ষ লাভকারী ছিল, যেখানে টাটা মোটরস, মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বাজার ড্র্যাগার ছিল৷

শেয়ার বাজার আপডেট

শেয়ার বাজার আপডেট

বৃহত্তর সূচকগুলি প্রধান সূচকগুলির চেয়ে কম পারফর্ম করেছে। JTL ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ার, শীর্ষ বিএসই স্মলক্যাপ লাভার, 12% এর বেশি বেড়েছে এবং 52-সপ্তাহের উচ্চতায় লেনদেন করছে। এগ্রো টেক ফুডস লিমিটেড এবং উষা মার্টিন লিমিটেডের শেয়ারও ব্যাপকভাবে কেনা হয়েছে।

আজ উপরের সার্কিটে লক করা পেনি স্টকগুলির তালিকা নীচে দেওয়া হল। আসন্ন সেশনের জন্য এই স্টকগুলির উপর নজর রাখতে পারেন বিনিয়োগকারীরা।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img