Sunday, February 5, 2023

Rahu Ketu Gochar 2023: নতুন বছরের শুরুতেই মারমুখী রাহু-কেতু, এই চার রাশির জাতকের জীবন হবে দুর্বিসহ!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছায়া গ্রহ হিসাবে বিবেচিত রাহু এবং কেতু সবসময় উল্টো কাজ করে। এই দুটি গ্রহকেই ক্ষতিকর গ্রহ হিসাবে বিবেচিনা করা হয়। এই গ্রহগুলি যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে তাহলে এই সব মানুষদের অনেক সমস্যায় পড়তে হয়। যদি আমরা এই দুটি গ্রহের রাশিচক্রের পরিবর্তনের কথা বলি তবে তাদের ধীর গতির কারণে তাদের ট্রানজিট হতে দেড় বছর সময় লাগে। ২০২৩ সালের ৩০ অক্টোবর উভয় গ্রহ মীন রাশিতে প্রবেশ করবে। এই কারণে চার রাশির জাতকদের বহু ঝামেলায় পড়তে হতে পারে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহু এবং কেতুর গমন শুভ হবে না। এই সময়ে, এই মানুষদের অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অর্থনৈতিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব পড়বে। ব্যয় বৃদ্ধির কারণে অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে। দাম্পত্য জীবন ঠিক হবে না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে।

বৃষ রাশি

রাহু এবং কেতুর গমন বৃষ রাশির জাতকদের জীবনে সমস্যা আনতে পারে। প্রতিটি পদক্ষেপে সমস্যা শুরু হতে পারে। অপ্রয়োজনে ভ্রমণ করতে হতে পারে। অযথা খরচের কারণে বাড়ির বাজেট নষ্ট হবে। এর কারণে আর্থিক সংকটে পড়তে হতে পারে।

আরও পড়ুন: ADHAAR Card Update: গুরুত্বপূর্ণ বদল আধারের নিয়মে, জেনে নিন কী করত হবে আপনাকে

কন্যা রাশি

রাহু এবং কেতুর গমন কন্যা রাশির জীবনে অসুবিধা সৃষ্টি করবে। প্রতিটি ক্ষেত্রে সংগ্রামের পরিস্থিতি তৈরি হবে। ব্যবসায়ীদের ব্যবসায় কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রে আচরণ এবং কথাবার্তায় সংযম রাখুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

আরও পড়ুন: Toxic brain foods: এই পাঁচ খাবার খেলেই কমতে থাকে স্মৃতিশক্তি, মন বসে না কাজে! 

মীন রাশি

এই দুটি ছায়া গ্রহ মীন রাশিতে ট্রানজিট করবে। এই অবস্থায় যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভাবতে হবে। ঋণ নেওয়ার সময় সতর্ক থাকুন, ঋণ পরিশোধে সমস্যা হতে পারে। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও অশুভ ফল দেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img