Sunday, February 5, 2023

৫৬-৪৩-এর পর ৫০ লক্ষ! শহরে ফের উদ্ধার টাকা, পুলিশের জালে ২

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


কলকাতা: গণেশ চন্দ্র অ্যাভিনিউ থেকে উদ্ধার ৫০ লক্ষ টাকা। বুধবার বিকেলে ওই টাকার সন্ধান পায় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।গোপন সূত্রে খবর পাওয়া মাত্রই ১৬ নম্বর গনেশ চন্দ্র অ্যাভিনিউতে পৌঁছে যায় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্যরা। বিকাল থেকে ফাঁদ পেতে গোয়েন্দারা অপেক্ষা করছিলেন টাকা ও টাকা বহনকারী ব্যক্তির।

বিকাল সাড়ে পাঁচটার সময় গোয়েন্দাদের নজর আসে ১৬ নম্বর গণেশ চন্দ্র অ্যাভিনিউের সামনে সন্দেহজনক ভাবে দুই ব্যক্তি একটি ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করছে। বেশ কিছু সময় পরে গোয়েন্দাদের দল তাদের ঘিরে ফেলে জিজ্ঞেস করতেই শুরু হয় অসংলগ্ন বেশ কিছু উত্তর। ওই দুই ব্যক্তির কাছে থাকা ব্যাগে তল্লাশি করে দেখা যায় বেশ কিছু ৫০০ ও ২০০০ টাকা নোট। সেই টাকা কোথা থেকে এল? বা কাদের জন্য ওই টাকা কোথায় পৌঁছাচ্ছিল? বা কে ওই টাকা পাঠালো তার উত্তর দিতে পারেনি ওই দুই ব্যক্তি।

আরও পড়ুন: চলন্ত স্কুটিতে প্রেমিককে জড়িয়ে দেদার চুমু তরুণীর! যোগীরাজ্যে ভাইরাল ভিডিও, সকলে তাজ্জব

কলকাতা পুলিশের গোয়েন্দাদের দল উদ্ধার হওয়া টাকা গুনে জানতে পারেন ৫০ লক্ষ টাকা রয়েছে ব্যাগে। টাকার উৎস নিয়ে কোনও সঠিক উত্তর না মেলায় ৪০ বছরের রাজেশ মল্লিক এবং ৩২ বছরের অমিতকুমার দে-কে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, রাজেশ কলকাতার পিকনিক গার্ডেন এলাকার বাসিন্দা। অমিত থাকেন সোনারপুরে।

আরও পড়ুন: আর উত্তরবঙ্গ কেন, এবার কলকাতাতেই সারুন জলদাপাড়া-ভ্রমণ! কোথায় সে জায়গা? দেখুন ছবি

যদিও বিগত বেশ কিছু দিনের অভিযানে নগদ বেশ টাকা উদ্ধার হওয়ায় কপালে ভাঁজ পড়েছে লালবাজারের। এত টাকা কে বা কারা কী কারণে কোথায় পাঠাচ্ছে তারই সন্ধান করতে চান গোয়েন্দারা। বেশ কিছু দিনের হিসাব অনুযায়ী গত ২ জানুয়ারি কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা এবং এসটিএফের অভিযানে এমজি রোড এবং রবীন্দ্র সরণী এলাকায় থেকে ৫৬ লক্ষ টাকা উদ্ধার করেছিল কলকাতা পুলিশ। তার পর ৯ জানুয়ারি স্ট্র্যান্ড রোডে ৪৩ লক্ষ টাকা নগদ-সহ গ্রেফতার করা হয় ৩ জনকে। ফের বুধবার ৫০ লক্ষ টাকা সহ গ্রেফতার দুই ব্যাক্তি।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Black money, Crime News, Kolkata News



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img