Sunday, February 5, 2023

Mercury Margi Transit 2023: বুধের ট্রানজিশন সামনেই, হাতে টাকা আসবে রাশি রাশি; জেনে নিন কোন কোন রাশির…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহের রাজপুত্র, বুধ ১৮ জানুয়ারী অর্থাৎ বুধবার এগোনো শুরু করেছে। বুধ বর্তমানে ধনু রাশিতে রয়েছে এবং বুধের সরাসরি চলাফেরা সমস্ত ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। বুধ ২০ এপ্রিল, ২০২৩ পর্যন্ত সোজা সরে যাবে এবং এর পরে বুধ আবার বিপরীতমুখী হবে। যদিও, এরই মধ্যে, ৭ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে, বুধ তার রাশিচক্র পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, বুধের বিপরীতমুখী গতি ২০ এপ্রিল পর্যন্ত চারটি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল করবে। বুধের গমন এই দেশবাসীদের অর্থ লাভ এবং কর্মজীবন-ব্যবসায় উন্নতি করবে।

আরও পড়ুন: Rahu Ketu Gochar 2023: নতুন বছরের শুরুতেই মারমুখী রাহু-কেতু, এই চার রাশির জাতকের জীবন হবে দুর্বিসহ!

বুধের গমন এই রাশির জাতকদের অর্থ ও সাফল্য দেবে

মিথুন: বুধ এই রাশির আত্মবিশ্বাস বাড়াবে। চাকরিজীবী এবং ব্যবসায়ী উভয় শ্রেণীর জন্য আর্থিক সুবিধা দেবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। মানুষ আপনার কাজের প্রশংসা করবে। সম্মান পাবেন। জীবনসঙ্গীর সঙ্গ খুব কাজে লাগবে। আপনার সম্পর্ক মজবুত হবে।

সিংহ রাশি: ধনু রাশিতে বুধের উত্থান এবং তারপরে একটি সরল পদক্ষেপ সিংহ রাশির জাতকদের জন্য দুর্দান্ত সুবিধা দেবে। নতুন চাকরি পেতে পারেন। আয় বাড়বে। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। স্ট্যাটাস বৃদ্ধি আপনাকে সুখ দেবে। দাম্পত্য জীবনও ভালো যাবে।

আরও পড়ুন: Menstruation Leave: পিরিয়ডস হলে ছুটি পাবে ছাত্রীরা, নজরবিহীন সিদ্ধান্ত নিতে পারবে স্কুল কর্তৃপক্ষ

বৃশ্চিক রাশি: বুধের পথে থাকার ফলে বৃশ্চিক রাশির জাতকরা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় বড় লাভ হতে পারে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি পেতে পারেন। ঋণ পরিশোধ করতে পারবে। আর্থিক সমস্যা দূর হলে জীবনে স্বস্তি মিলবে।

কুম্ভ: বুধ কুম্ভ রাশির জাতকদের পূর্ণ সহায়তা দেবে। সব কাজ দ্রুত সম্পন্ন হবে। সাফল্য আপনার কাছে আসবে নিজে থেকে। প্রেম জীবন ভালো যাবে। বিয়ে হতে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। স্থানান্তর সম্ভব। ব্যবসাও ভালো হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img