Sunday, February 5, 2023

Twitter Auctioning: এলন মাস্ককে এবার বেচে ফেলতে হচ্ছে তাঁর কফি মেশিনটাও! এ কী দুর্দিন এল বিশ্বের অন্যতম ধনীর…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোশাকি নাম ‘সারপ্লাস কর্পোরেট অফিস অ্যাসেটস’। কর্পোরেট অফিসের অতিরিক্ত সামগ্রী। ‘অতিরিক্ত’ ফলে তার প্রয়োজন নেই। কী করা হবে সেসব নিয়ে? এসব ক্ষেত্রে কী আর হয়! বেচে দেওয়া হয়। ট্যুইটারও তা করবে। তারা অকশন করছে, মানে, নিলামে চড়াচ্ছে তাদের অফিসের অতিরিক্ত জিনিসপত্তর। সব চেয়ে আশ্চর্যের, এর মধ্যে রয়েছে কফি মেশিনও!

আরও পড়ুন: World’s Oldest Person Dies: সাক্ষী ২ বিশ্বযুদ্ধ-কোভিড অতিমারীর, চলে গেলেন দুনিয়ার সবচেয়ে বয়স্ক এই মানুষটি

ট্যুইটার তাদের সান ফ্রানসিসকো হেডকোয়ার্টারের জিনিসপত্র নিলামে তুলছে। ২৭-ঘণ্টা ধরে চলা অনলাইন অকশনের আয়োজন করেছে হেরিটেজ গ্লোবাল পার্টনারস ইনক। এলন মাস্ক ট্যুইটার কেনার পরে নানা দুর্গ্রহ ঘটেছে এই কোম্পানিতে। বিপুল পরিমাণ লোকজন ছাঁটাই হয়েছে, নানা শাখায় কাজের ছন্দে ও গতিতে পতন ঘটেছে, অসুখী কর্মীদের নিয়ে বেশি দূর এগিয়ে যেতে পারছে না ট্যুইটার। এর উপর তাদের রোজগারও কমেছে। অফিস-পরিবেশ একেবারেই কর্মী-বন্ধুত্বপূর্ণ না হওয়ার নানা ফল হাতে হাতে পাচ্ছে ট্যুইটার। এবার তাদের অফিসের জিনিসপত্র অকশনেও তুলতে হচ্ছে। 

আরও পড়ুন: Watch | Using Snake to Remove Rats: হাতে সাপ ধরে ইঁদুর তাড়ানো! দেখে আঁতকে উঠছে নেটপাড়া; আপনিও দেখুন…

এই অকশনে বা নিলামে ওঠা জিনিসপত্রের মধ্যে রয়েছে কিচেনওয়্যার, যেমন কফি মেশিন! নিলাম হচ্ছে অফিস ফার্নিচার, যেমন হোয়াইট বোর্ড ও ডেস্ক। ১০০ বাক্স কেএন৯৫ মাস্কও নিলামে উঠেছে! প্রতিটি সামগ্রীতে ট্যুইটার কোম্পানির স্ট্যাম্প থাকবে। যাঁরা তা মোমোরাবিলিয়া হিসেবে সংগ্রহ করতে চান, এ ব্যবস্থা মূলত তাঁদের জন্য। জিনিসের উপর আঁকা থাকছে ট্যুইটারের পাখির ছবি।  

ট্যুইটারের অবস্থা কি এতই খারাপ হয়ে গেল যে কস্ট কার্টেলমেন্টের জন্য তাদের অফিসের কফি মেশিন, হোয়াইট বোর্ড, এমনকি মাস্ক পর্যন্ত বেচে দিতে হচ্ছে? না, ট্যুইটার কর্তৃপক্ষ বলছে, এই নিলামের সঙ্গে অফিসের ফিনানশিয়াল কনডিশনের কোনও সম্পর্ক নেই! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img