Sunday, February 5, 2023

ওটিপি দিয়ে কার্ড ব্লক করতে গিয়েছিলেন, সর্বনাশ হল যুবকের, সাবধান হতে জানুন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


হুগলি, আরামবাগ: ফোনের ওটিপি বলতেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা খোয়া গেল এক যুবকের। হুগলি জেলার আরামবাগের বাতানল গ্রামের এক যুবকের সঙ্গে এই ঘটনা ঘটেছে। ওই যুবকের নাম সৌরভ দে। প্রায় এক লক্ষ বাইশ হাজার টাকা খোয়া যায় যুবকের। ঘটনাকে নিয়ে আরামবাগে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুরো বিষয়টি নিয়ে আরামবাগের এসডিপিওর দারস্থ হয়েছেন যুবক।

এই বিষয়ে প্রতারণা সৌরভ দে জানান,গতকাল স্টেট ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে এবং ওখান থেকে একটা ক্রেডিট কার্ড ইস্যু হয়েছিল।কিছুক্ষণ পরই বিকালের দিকে একটা ফোনের ওটিপি আসে এবং বলেন আপনি তো ক্রেডিট কার্ডটা ব্যবহার করছেন না তাই চার্জ কাটছে, ক্রেডিট কার্ডটি লক করার জন্য একটা ওটিপি চাওয়ার পরই খোয়া যায় লক্ষাধিক টাকা। ওই যুবক আরও জানান, প্রায় তিন থেকে চারটি ধাপে ধাপে টাকাটি কেটে নেয়।আমার স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্টটি হ্যাক করে নেই এবং পুরো টাকা খোয়া যায়। প্রায় এক লক্ষ বাইশ হাজার টাকা প্রতারণা শিকার হন তিনি।

আরও পড়ুন :  আগামিকাল লং উইকএন্ডে বেড়াতে যাচ্ছেন? জেনে নিন কতটা ঠান্ডা থাকবে কলকাতা ও শহরতলিতে

অন্য দিকে ওই প্রতারণার ফাঁদে পড়া সৌরভের এক বন্ধু জানান, ঘটনাটি যখন বন্ধুর কাছ থেকে জানলাম, সঙ্গে সঙ্গে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেছিলাম,এবং আরামবাগ থানায় অভিযোগ দায়ের-সহ আরামবাগের এসডিপিওর কাছেও এসেছিলাম। তিনি বলেন আমাদের প্রশাসনের উপর ভরসা আছে।আশা করি খোয়া যাওয়া টাকাটি ফেরত পাব।

পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছেন আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল। তিনি বলেন অভিযোগ দায়ের করা হয়েছে তদন্ত করে খুব শীঘ্রই ওই যুবকের হাতে উপযুক্ত খোয়া যাওয়া টাকা তুলে দেওয়া হবে।

শুভজিৎ ঘোষ

আপনার শহর থেকে (হুগলি)

Published by:Uddalak B

First published:

Tags: Bank Fraud



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img