Sunday, February 5, 2023

স্ত্রী পুত্রকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়াই কাল হল শান্তিপুরের ব্যবসায়ীর! জানুন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


শান্তিপুর: গৃহস্থ বাড়ির ঘরের দরজা ভেঙে দুঃসাহসিক চুরি! নগদ তিন লক্ষ কুড়ি হাজার টাকা এবং ১২ ভরি সোনা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। শান্তিপুর ব্লকের গয়েশপুর পঞ্চায়েতের অন্তর্গত হিজুলিতে এক ভয়াবহ চুরির ঘটনায় আতঙ্কিত গোটা এলাকা।

ওই এলাকার বাবলু বিশ্বাস পেশায় ব্যবসায়ী। প্রতিদিনই ব্যবসায়িক কারণে তার বাড়িতে নগদ টাকা মজুদ থাকত বলে জানা গিয়েছে পরিবার সূত্রে। পাশের পূর্বপাড়ায় শ্বশুরবাড়িতে চুরির ঘটনার আগের দিন রাত্রে স্ত্রী এবং দুই পুত্র-সহ তিনি যান বেড়াতে। সন্ধ্যায় চাবি দিয়ে দরজার তালা খুলে, প্রথমেই চোখে পড়ে আলমারি খোলা রয়েছে। মেঝেতে পড়ে রয়েছে একটি আগুন জালানো লাইটার। লকার ভাঙ্গা ওই আলমারির মধ্যে রাখা ছিল নগদ তিন লক্ষ ২০ হাজার টাকা, এবং ১২ ভরি সোনা।

আরও পড়ুন: এবার কি তৃণমূলে ‘ঘর ওয়াপসি’? বিজেপি বিধায়ক হিরণের ভাইরাল ছবি ঘিরে জোর শোরগোল!

পার্শ্ববর্তী দুদিকে দুই ভাইয়ের বাড়ি হওয়ার কারণে এভাবেই তালা দিয়ে মাঝেমধ্যে যাওয়ার অভ্যাস ছিল তাদের, তবে কখনই কোনদিন এমন ঘটেনি। তাই এভাবে সর্বস্বান্ত হয়ে যাবেন তা কখনও ভাবেননি তিনি। তিনি বলেন, সম্ভবত গতকাল রাতে জানলার গ্রিল এবং কাঠের পাল্লা ভেঙে ভেতরে প্রবেশ করেছিল কেউ।

আশেপাশে দুই ভাইয়ের বাড়িতে বা প্রতিবেশীদের এমন কি গ্রামেও কোথাও সিসি ক্যামেরা নেই । তাই নির্দিষ্ট করে বলাও , সম্ভব নয়। তবে শান্তিপুর থানায়, জানানোর সঙ্গে সঙ্গেই তারা এসে খতিয়ে দেখে যান সমগ্র বাড়ি। মেঝেতে পড়ে থাকা ওই আগুন জ্বালানো গ্যাস লাইটটি নিয়ে গেছে পুলিশ। এখন ওই লাইট থেকে তদন্ত করে কিছু উদ্ধার হয় কিনা!

পার্শ্ববর্তী বাসিন্দা ওই গ্রামের পঞ্চায়েত সদস্য আসর আলী শেখ জানান, সন্দেহ তালিকায় নির্দিষ্ট করে কারওর কথা বলতে পারছে না ওই পরিবার, তাই রহস্য উদঘাটন করা যথেষ্ট কষ্টসাধ্য ব্যাপার। তবে এর আগেও বিদ্যালয়ে এবং অপর একটি বাড়িতে এ ধরনের চুরি হওয়ার পর, সকলের সতর্ক হওয়া দরকার। আগামীতে গ্রাম সভা ডেকে পাহারাদারের ব্যবস্থার কথা আলোচনা করা হবে।

Mainak Debnath

আপনার শহর থেকে (নদিয়া)

Published by:Uddalak B

First published:

Tags: Crime News



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img