Sunday, February 5, 2023

পাঁচতারা হোটেলে বিল ২৩৪৬৪১৩ টাকা! ১ টাকাও না দিয়ে পলাতক গুণধর, পরের ঘটনা ভাইরাল

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নয়াদিল্লি: নিজের পরিচয় দিয়েছিল আরবের সরকারি পদস্থ কর্তা ও ব্যবসায়ী হিসেবে। রাজধানী দিল্লিতে পৌঁছে উঠেছিল পাঁচতারা জনপ্রিয় হোটেলে। কিন্তু অদ্ভুত ঘটনা ঘটে সেই ব্যক্তির সঙ্গে। হোটেলে প্রায় ২৩ লক্ষ টাকা বিল করে, সেই টাকা না দিয়েই পালিয়ে যায় সে। অবশেষে অভিযুক্ত মহম্মদ শরিফ নামে ৪১ বছরের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত মহম্মদ শরিফ দক্ষিণ কন্নড়ের বাসিন্দা। নিজেকে ব্যবসায়ী বলে ভুয়ো পরিচয় দিয়ে দিল্লির হোটেল লীলা প্যালেসে প্রায় তিন মাস ছিল। ঘটনাটি ঘটে গত বছর। হোটেল থেকে দামি সামগ্রী চুরি করে এবং প্রায় ২৩ লক্ষ ৪৬ হাজার ৪১৩ টাকার বিল করেছিল সে। সেগুলি কিছু না মিটিয়েই পালায় অভিযুক্ত। এই ঘটনার পর গত ১৪ জানুয়ারি সরোজিনি নগর থানায় পুলিশ একটি মামলা রুজু করে।

আরও পড়ুন: ফুরিয়ে আসছে স্নান না করার দিন! আগামী সপ্তাহে আবহাওয়া বিরাট পরিবর্তন, জানুন আপডেট

আরও পড়ুন: সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ম্যানেজার নিয়োগ, সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না

হোটেলের জেনারেল ম্যানেজার অনুপম দাস গুপ্তা অভিযোগ দায়ের করেছিলেন। ৪১৯, ৪২০ ও ৩৮০-র ভারতীয় দণ্ডবিধির ধারায় মামলা দায়ের করা হয়। ২০২২ সালের ১ অগাস্ট থেকে ২০ নভেম্বর পর্যন্ত হোটেল লীলা প্যালেসে ছিল মহম্মদ শরিফ। নিজেকে ব্যবসায়ী ও আরবের সরকারি কর্মী বলে নাম লিখিয়ে ছিল সে। এর পরই পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। অবশেষে দক্ষিণ কন্নড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Delhi news, Viral News



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img