Monday, January 30, 2023

Elon Musk on a Date: এলনের মতো মানুষ ডেটে গিয়ে সুন্দরী তরুণীকে কী করে এই কথাটি জিগ্যেস করলেন…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাস্ক-ময় বিশ্ববাণিজ্যসংবাদ। সব সময়েই মাস্ক খবরে। ট্যুইটারের মালিকানা কেনার পর থেকেই এলন মাস্ক নানা কারণে সংবাদের শিরোনামে। ট্যুইটারের দায়িত্ব নিয়েই ব্যাপক হারে কর্মীছাঁটাই করেছেন। ট্যুইটারে চালু করছেন আজব সব নিয়ম। তবে এবার একেবারে ভিন্ন কারণে ফের খবরের শিরোনামে এলন। 

আরও পড়ুন: Japanese Tea: চায়ের কাপে তুফান তুলেছে চু-হি-চা! এর সঙ্গে শুঁয়োপোকার কী সম্পর্ক রয়েছে জানলে চমকে উঠবেন…

এবারে এলনের একটি সাক্ষাৎকারের ভিডিয়ো নিয়ে সাড়া পড়ে গিয়েছে। এরই জেরে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছেন বিশ্বের অন্যতম ধনী এই ব্যক্তি। নেটপাড়ায় নানা আলোচনার বন্যা তাঁকে নিয়ে। ভিডিয়োটিতে কলেজজীবনে একবার ডেটে যাওয়ার কথা বলেছেন এলন। আর ওই তরুণীকে সেদিন এলন প্রথম কী প্রশ্ন করেছিলেন, জানিয়েছেন সে কথাই। আর সেটা জানার পরেই লজ্জা পাচ্ছেন অনেকে, কেউ অবাক হচ্ছেন, হাসছেন বিষয়টি নিয়ে। কিন্তু সকলেই একমত যে, বিষয়টি মোটেই ঠিক করেননি এলন মাস্ক।  

আরও পড়ুন: China Covid-related Deaths: মাত্র ১ সপ্তাহে শুধু হাসপাতালেই করোনা-মৃত্যু ১৩ হাজার! ফের কি আসছে ঢেউ?

মার্কিন গাড়িনির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান এলন মাস্ক কলেজজীবনে এক সুন্দরীর প্রেমে পড়েছিলেন। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে সেই যুবতীর সঙ্গে ডেটের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। ঘটনাচক্রে সেটাই ছিল এলনের জীবনের প্রথম ডেট। জীবনের প্রথম ডেটে গিয়ে এলন সেদিন তাঁর প্রেমিকাকে প্রথম কী প্রশ্ন করেছিলেন, জানিয়েছেন তা-ও।

সেদিন ওই মহিলাকে কী প্রশ্ন করেছিলেন এলন মাস্ক?

মাস্ক জানিয়েছেন, ডেটে গিয়ে তিনি সেই তরুণীকে প্রথমেই জিগ্যেস করে বসেন– আপনি কখনও ইলেকট্রিক গাড়ির কথা ভেবেছেন?

স্বভাবতই এই প্রশ্ন বেশ চমকে দিয়েছিল উল্টোদিকের মেয়েটিকে। তাঁর মনে হয়তো সেদিন প্রেম-ভালোবাসা ইত্যাদি সংক্রান্ত নানা ভাব কাজ করছিল আর তিনি হয়তো প্রত্যাশাও করেছিলেন, উল্টোদিকের তরুণটির সঙ্গে তাঁর আলাপের বিষয়টি বেশ রোমান্সে ভরপুর হয়ে উঠবে! কিন্তু প্রথমেই তাতে একরাশ জল ঢেলে দিয়েছিলেন এলন। ওই সাক্ষাৎকারে এলন ডেটে করা তাঁর প্রশ্নের বিষয়ে যখন কথা বলছিলেন, তখন উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়েন।

অতএব, ডেটে সেদিন শুধু বৈদ্যুতিক গাড়ি নিয়েই কথা বলেছিলেন তাঁরা। প্রত্যাশামতোই ওই ডেটের পরে মেয়েটির সঙ্গে আর সম্পর্ক এগোয়নি মাস্কের। বস্তুত, এমন প্রশ্নের জেরে দুজনের মধ্যে যে আলোচনা হয়েছিল তা ছিল বেশ খানিকটা বিরক্তিকরই। 

কলেজে পড়াকালীন ডেটে গিয়ে অনেকেরই অনেকরকম অভিজ্ঞতা হয়। তবে এলন মাস্কের  মতো একজন যে কোনও মেয়েকে এমন আজব প্রশ্ন করতে পারেন, তা হয়তো অনেকেই ভাবেননি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img