Sunday, February 5, 2023

মাঝনদীতে দাঁড়িয়েছিল বিলাসবহুল ক্রুজ,বেড়াতে গিয়ে সাগরে ভয়াবহ অভিজ্ঞতা পর্যটকদের

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


বিশ্বজিৎ হালদার, সাগর: বিলাসবহুল ক্রুজে চড়ে শীতের ছুটি উপভোগ করতে বেরিয়েছিলেন পর্যটকরা। আর তারই মাঝে ঘটল বিপত্তি। মাঝনদীতে দাঁড়িয়ে থাকা ক্রুজে বড়সড় চুরির ঘটনা ঘটল। খোয়া গেল পর্যটকদের টাকা, সোনার গয়না সহ গুরুত্বপূর্ণ নথিপত্র।

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার সাগরে। জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থার বিলাসবহুল ক্রুজ কলকাতা থেকে ভাড়া করেছিলেন বেশ কিছু পর্যটক। সোমবার রাতে কাকদ্বীপের লট নম্বর আট ও সাগরের কচুবেড়িয়ার মাঝামাঝি মুড়িগঙ্গা নদীতে দাঁড়িয়ে ছিল ক্রুজটি।

আরও পড়ুন: দিঘা যাওয়ার পথে গাড়িতে ধাক্কা, লরি আটকাতে গিয়ে চাকায় পিষ্ট চিকিৎসক

পর্যটকরা জানিয়েছেন, গতকাল রাতে ক্রুজের ভিতরেই বাউল গানের আসর বসেছিল। পর্যটকরা যখন সেই অনুষ্ঠান উপভোগে ব্য়স্ত, সেই সময়ই ছোট যন্ত্রচালিত নৌকা নিয়ে ক্রুজে হানা একদল দুষ্কৃতী। ক্রুজের বিভিন্ন ঘরে ঢুকে অবাধে লুঠপাট চালায় তারা।

আরও পড়ুন: বন্দে ভারত এক্সপ্রেস নিয়ে বিরাট খবর, অফিসারদের বড় নির্দেশ দিল ভারতীয় রেল!

ওই ক্রুজে ১৮ জন মহিলা সহ মোট ৪৩ জন পর্যটক ছিলেন। পর্যটকদের অভিযোগ, ভাড়া নেওয়ার সময় নিরাপত্তার দায়িত্ব নিয়েছিল ক্রুজ পরিচালনার দায়িত্বে থাকা বেসরকারি সংস্থার বুকিং এজেন্টরা। চুরির ঘটনার পর ওই সংস্থাকেই দোষারোপ করছেন পর্যটকরা।

ক্রুজে থাকা এক যাত্রী জ্ঞানপ্রকাশ বাগ জানিয়েছেন,  ‘ক্রুজ বুকিংয়ের সময় নিরাপত্তার সমস্ত দায়িত্ব নিয়েছিল ওই সংস্থা। কিন্তু মাঝপথে এমন ঘটনা ঘটায় খুবই অসুবিধার মধ্যে পড়েছি আমরা। এমন ঘটনা ভবিষ্যতে আর যাতে কারও সঙ্গে না হয় সেই জন্যই আমরা থানায় অভিযোগ জানাতে বাধ্য হয়েছি।’

Published by:Debamoy Ghosh

First published:

Tags: Crime News, Cruise, South 24 Parganas



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img