Sunday, February 5, 2023

বারবার ফোন করে মোবাইল সুইচড অফ! বাঁশ দিয়ে পিটিয়ে ‘খুন’ হওয়া কৃষকের দেহ উদ্ধার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#মালদহ: পুরাতন মালদহের মহিষবাথানি গ্রামে কৃষককে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ। বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে পুকুরে উদ্ধার মৃতদেহ। ঘটনার জেরে চাঞ্চল্য এলাকায়।  খুন করা হয়েছে কৃষ্ণ রাজবংশী ( ৫৮ ) নামে ওই ব্যক্তিকে অভিযোগ পরিবারের ।

 সোমবার সন্ধ্যা নাগাদ বাড়ি থেকে বের হন পেশায় কৃষক ওই ব্যক্তি । কিন্তু , রাতে আর বাড়ি ফেরেননি। বেশি রাত পর্যন্ত পরিবারের লোকজন খোঁজাখুঁজি  করেন। বারবার মোবাইলে ফোন করেও সুইচড অফ উত্তরই পাওয়া যাচ্ছিল। ভোররাতে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে জলাশয়ে মেলে মৃতদেহ।

আরও পড়ুন –  আরামবাগের তেলুয়া শিশু শিক্ষা স্কুলে সংসদ! কেন তা জেনে নিন বিস্তারিত 

পরিবারের দাবি, মৃত ব্যক্তির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। রক্তের দাগ রয়েছে মাথাতেও । দেহ উদ্ধারের খবর পেয়ে এলাকায় পৌঁছন মালদা থানার পুলিশ।  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। যদিও একজন সাধারণ কৃষক কেন এভাবে খুন হবেন, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য। পরিবারের দাবি , যেভাবে শরীরে আঘাত মিলেছে তাতে অনুমান প্রথমে বাঁশ বা লাঠি কিংবা রড দিয়ে আঘাত করা হয় ওই ব্যক্তিকে। তারপর শ্বাসরোধ করে খুন বা পুকুরের জলে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। মৃতদেহ উদ্ধারের খবর পাওয়ার পরেই কান্নায় ভেঙে পড়ে পরিবারের লোকজন।

আরও পড়ুন –  Weather Forecast: লাফিয়ে বাড়ছে তাপমাত্রা, প্রকৃতির রূপ বদলে ভুলবেন না, সামনে আছে বড় চমক

পুলিশ জানিয়েছে , মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । ময়না তদন্তের পরেই মৃত্যু কীভাবে তার সূত্র মিলতে পারে । ইতিমধ্যেই পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনা তদন্ত শুরু করা হয়েছে ।

মহিষবাথানি অঞ্চলের সাঞ্জাইল গ্রামের স্থানীয় বাসিন্দারা জানান, পেশায় কৃষক ওই ব্যক্তির সঙ্গে কারও কখনও কোনওরকম ঝামেলা বা গন্ডগোলের খবর তাঁদের জানা নেই। এলাকায় আপাত শান্ত বলেই পরিচিত তিনি। স্বাভাবিকভাবেই তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকায়। গ্রামবাসীদের দাবি, জলে ডুবে মৃত্যু না ‘খুন’ তা স্পষ্ট হোক পুলিশে তদন্তে। খুনের ঘটনা হলে এর পিছনে কারা জড়িত তা খুঁজে বের করুক পুলিশ।

Sebak DebSarma

Published by:Debalina Datta

First published:

Tags: Farmer, Malda



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img