Sunday, February 5, 2023

সম্পত্তির লোভে এত নৃশংসতা! বাবার সঙ্গে এমন ভয়ানক আচরণ সম্ভব? ক্ষোভে ফুঁসছে মালদহ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


মালদহ: সম্পত্তির লোভে বাবাকে অপহরণ বড় ছেলের। তারপর শ্বাসরোধ করে খুনের অভিযোগ তুলল ভাইয়েরা। মঙ্গলবার সকালে উদ্ধার হয়েছে দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদহের মানিকচক থানার নাজিরপুরের হরিপুর গ্রামে।

অন্যান্য ভাইদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যাক্তির নাম সত্যনারায়ণ মণ্ডল (৮০)। তাঁর বড় ছেলে অশোক মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ খুনের। অভিযোগের ভিত্তিতে অশোক মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ ‘‘প্রায় ১০ ফুট নীচে ওঁরা কাজ করছিল’’ তারপরেই পাইপ লাইনে ধস, পরিণতি মর্মান্তিক

জানা গিয়েছে, মৃত সত্যনারায়ণ মণ্ডলের তিন ছেলে ও তিন মেয়ে। তাঁর চার বিঘা জমি রয়েছে। ছেলে অমূল্য মণ্ডলের অভিযোগ, ছ’মাস আগে বাবাকে অপহরণ করে বড়দাদা অশোক। তার কাছ থেকে সাড়ে তিন বিঘা জমি নিজের নামে হস্তান্তর করে নেয়। ভাই ও বোনদের বঞ্চিত করে দাদা। বাবার জমি যাতে হাতছাড়া না হয়, তার জন্য বাবাকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ।

পরিবারের আরও অভিযোগ, ছ’মাস আগে কাউকে কিছু না বলে বলপূর্বক অশোক বাবাকে নিয়ে চলে যায়। তখনই মানিকচক থানায় দাদার বিরুদ্ধে বাবাকে অপহরণের অভিযোগ করে বাকি তিন ভাই এবং বোনেরা। এমনকি বাবার সঙ্গে দেখা করতে চাইলে দাদা অশোক বাধা দিতেন বলেও দাবি। মঙ্গলবার সকালে বাবার মৃত্যুর খবর জানতে পারেন অনান্যরা। তাঁদের সন্দেহ, বাবার জমি দখল করার পর বাবাকে সরিয়ে দিতেই শ্বাসরোধ করে খুন করে অশোক। ঘটনায় মানিকচক থানায় অভিযোগ দায়ের হলে ঘটনার তদন্তে নামে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য অশোককে আটক করা হয়েছে।

হরষিত সিংহ 

আপনার শহর থেকে (মালদহ)

Published by:Shubhagata Dey

First published:

Tags: Crime News, Malda



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img