Sunday, February 5, 2023

স্টেট ব্যাঙ্কে চাকরি পাওয়ার দারুণ সুযোগ, দ্রুত আবেদন করুন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


আপনি কি ব্যাঙ্কে চাকরি খুঁজছেন? তাহলে আপনাকে চাকরির সুযোগ করে দিতে চলেছে ভারতীয় স্টেট ব্যাঙ্ক। কারণ সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া প্রোগ্রাম ম্যানেজার এবং অন্যান্য পদের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুসারে, স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদের জন্য নিয়োগ করা হবে স্টেট ব্যাঙ্কে। সেক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়ায় আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের অনলাইনে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-তে আবেদন করতে হবে। নিয়োগের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে SBI-এর তরফে 9 টি পদে নিয়োগ করা হবে। নিয়োগের চূড়ান্ত নির্বাচনের পরে সারা দেশের স্টেট ব্যাঙ্কের বিভিন্ন শাখায় প্রার্থীদের পোস্ট করা হতে পারে। একইসঙ্গে সংশ্লিষ্ট নিয়োগের যে কোনও আপডেট পেতে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের দিকে নজর রাখতে বলা হয়েছে।

গুরুত্বপূর্ণ তারিখ:

গত 20 জানুয়ারি থেকে প্রোগ্রাম ম্যানেজার এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী 9 ফেব্রুয়ারি পর্যন্ত সংশ্লিষ্ট নিয়োগে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

SBI Recruitment 2022: স্টেট ব্যাঙ্কে 1438 শূন্যপদে চাকরির সুযোগ, দ্রুত আবেদন করুন
শূণ্যপদের বিবরণী:

ভাইস প্রেসিডেন্ট (ট্রান্সফরমেশন): 1
প্রোগ্রাম ম্যানেজার: 4
ম্যানেজার কোয়ালিটি এবং ট্রেনিং: 1
কমান্ড সেন্টার ম্যানেজার: 3

নির্বাচন প্রক্রিয়া:

নিয়োগের জন্য কোনও লিখিত পরীক্ষা নেওয়া হবে না। শর্টলিস্টিং, ইন্টারভিউ এবং সিটিসি নেগোসিয়েশনের উপরে ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে। প্রার্থীদের উপযুক্ত যোগ্যতা থাকলেই যে নির্বাচন করা হবে এমনটা নয়, বরং ব্যাঙ্কের শর্টলিস্টিং কমিটি যোগ্যতার প্যারামিটার ঠিক করবে এবং তারপরেই ব্যাঙ্কের নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউতে ডাকা হবে। সেক্ষেত্রে ব্যাঙ্কের বাছাই করা প্রার্থীকেই চূড়ান্ত বলে গণ্য করা হবে। এরপর প্রার্থীকে 100 নম্বরের ইন্টারভিউ দিতে হবে। ইন্টারভিউয়ে যোগ্য নম্বরের বিষয়েও ব্যাঙ্কই সিদ্ধান্ত নেবে। ইন্টারভিউয়ের পরে সিটিসি নেগোসিয়েশন করা হবে।

SBI PO Main Admit Card: প্রকাশিত SBI PO নিয়োগের মেন পরীক্ষার অ্যাডমিট কার্ড, ডাউনলোডের প্রক্রিয়া জানুন
আবেদন ফি:

সংশ্লিষ্ট নিয়োগে আবেদন করতে হলে জেনারেল/ইডাব্লুএস/ওবিসি প্রার্থীদের 750 টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে এসসি/এসটি/পিডাব্লুবিডি প্রার্থীদের থেকে কোনও আবেদন ফি নেওয়া হবে না। সেক্ষেত্রে পেমেন্ট ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/ইন্টারনেট ব্যাঙ্কিং ইত্যাদির মাধ্যমে দেওয়া যাবে।

আবেদন পদ্ধতি এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখতে বলা হচ্ছে।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img